• সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম:
টাঙ্গাইলের মধুপুরে হজ্জ প্রশিক্ষণ অনুষ্ঠিত বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়ন-এর নির্বাহী কমিটি গঠিত ৪ বার পুরস্কৃার পেলেন গ্রাম পুলিশ ময়না দাস সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন চট্টগ্রাম শাখার সভা অনুষ্ঠিত বগুড়ায় বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারদের ১৯৭তম বুনিয়াদি প্রশিক্ষণে প্রশিক্ষণার্থীদের সাথে মতবিনিময় পুলিশ সুপারের মধুপুর সার্কেল অফিসার ১০ম বারের মতো শ্রষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত বগুড়ায় নয়া উদ্ভাবিত ডায়াবেটিক রাইস চাষে ব্যপক সাড়া ফেলেছে কৃষক আলী বগুড়ায় বন্ধুর মোটরসাইকেলে ঘুরতে গিয়ে দূর্ঘটনায় কলেজ ছাত্রীর মৃত্যু ওবায়দুল কাদেরের সাথে মোজাম্বিক কেন্দ্রীয় আ.লীগ নেতাদের সৌজন্য সাক্ষাৎ ধামরাইয়ে সাংবাদিকের হাত-পা ভেঙে দেওয়ার হুমকির প্রতিবাদে মানববন্ধন

টাঙ্গাইলের মধুপুরের গোলাবাড়ীতে দুর্ধর্ষ চুরি

News Desk
আপডেটঃ : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩

টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মধুপুর উপজেলার গোলাবাড়ী বাজারের দুটি দোকানে দুর্ধর্ষ চুরি হয়েছে। চোর চক্র দুটি দোকান থেকে প্রায় ৮ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। এ ঘটনায় মধুপুর থানায় অভিযোগ করা হয়েছে।

ভূক্তভোগী ও এলাকাবাসী জানান, গত শনিবার দিবাগত রাতের যে কোন সময় গোলাবাড়ী বাজারের ‘ইব্রাহীম বস্ত্রালয় ও আব্দুল হামিদ বস্ত্রালয়’ নামের দুইটি বস্ত্রালয়ের দোকানের শাটারের তালা ভেঙে চোর চক্র প্রায় ৮লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়। আব্দুল হামিদ বস্ত্রালয় হতে ৪ লাখ ২৯ হাজার ৫ শত টাকার বিভিন্ন ধরনের কাপড় এবং ইব্রাহীম বস্ত্রালয় হতে ৩ লাখ ৯২ হাজার টাকার বিভিন্ন ধরনের কাপড় অজ্ঞাত নামা চোরেরা চুরি করে নিয়ে যায়।

আব্দুর হামিদ ও ইব্রাহীম জানান প্রতিদিনের ন্যায় আমরা রাতে দোকান বন্ধ করে বাড়ীতে যাই পরের দিন সকালে সংবাদ পেয়ে দোকানে এসে দেখি চোর চক্র আমাদের দোকানের তালা কেটে এবং ভেঙ্গে দোকানের মূলবান সকল কাপড় চুরি করে নিয়ে গেছে। এব্যাপারে গোলাবাড়ী ইউপি চেয়ারম্যা গোলাম মোস্তফাকে জানাই। তার পরামর্শে আমরা মধুপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছি।

এর আগেও গোলাবাড়ী আননুর সায়েন্টিফিক মাদ্রাসার তালা ভেঙ্গে ৫ টি সিলিং ফ্যান, কম্পিউটার ও আনুসাঙ্গিক মালামাল চুরি করে চোর চক্র। যার আনুমানিক মূল্য ৬৫ হাজার টাকা বলে জানান মাদ্রাসার শিক্ষক আঃ জলিল। এঘটনায় মধুপুর থানার ওসি মাজহারুল আমিন বিপিএম এর সহিত কথা বললে তিনি জানান অভিযোগ পেয়েছি পুলিশ ঘটনাস্হলে যাচ্ছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যাবস্হা নেয়া হবে।

সোমবার দুপুরে দিকে মধুপুর থানার এস আই মামুনুর রশিদ ঘটনাস্হল পরিদর্শন করেন। ভুক্তভোগী ও এলাকাবাসী গোলাবাড়ী বাজারে পুলিশী টহল জোরদারের দাবী জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ