• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় তিনটি উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতঃ সিটন,লিটন,সজল চেয়ারম্যান নির্বাচিত বগুড়ায় প্রিজাইডিং অফিসারসহ ৩জন গ্রেফতারঃ আরেক প্রিজাইডিং সহ ৩ জনকে অব্যাহতি ৯১ এর ঘূর্নিঝড়ে নিহত ও তাদের স্বজনদের স্মরনে সাবেক ইউপি চেয়ারম্যান জাহাঙ্গিরের শোক ও সমবেদনা নোয়াখালীতে প্রচন্ড গরমে ১৮ শিক্ষার্থী অসুস্থ বেনাপোলের সন্তান ইমন হলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক নান্দনিক আয়োজনে ‘বাংলা কবিতাঙ্গন’-এর প্রতিষ্ঠাবার্ষিকী ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠিত সেনবাগে ২৪ বোতল পরিত্যক্ত বিদেশী মদ উদ্ধার র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায়

টাঙ্গাইলের মধুপুরের গোলাবাড়ীতে দুর্ধর্ষ চুরি

News Desk
আপডেটঃ : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩

টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মধুপুর উপজেলার গোলাবাড়ী বাজারের দুটি দোকানে দুর্ধর্ষ চুরি হয়েছে। চোর চক্র দুটি দোকান থেকে প্রায় ৮ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। এ ঘটনায় মধুপুর থানায় অভিযোগ করা হয়েছে।

ভূক্তভোগী ও এলাকাবাসী জানান, গত শনিবার দিবাগত রাতের যে কোন সময় গোলাবাড়ী বাজারের ‘ইব্রাহীম বস্ত্রালয় ও আব্দুল হামিদ বস্ত্রালয়’ নামের দুইটি বস্ত্রালয়ের দোকানের শাটারের তালা ভেঙে চোর চক্র প্রায় ৮লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়। আব্দুল হামিদ বস্ত্রালয় হতে ৪ লাখ ২৯ হাজার ৫ শত টাকার বিভিন্ন ধরনের কাপড় এবং ইব্রাহীম বস্ত্রালয় হতে ৩ লাখ ৯২ হাজার টাকার বিভিন্ন ধরনের কাপড় অজ্ঞাত নামা চোরেরা চুরি করে নিয়ে যায়।

আব্দুর হামিদ ও ইব্রাহীম জানান প্রতিদিনের ন্যায় আমরা রাতে দোকান বন্ধ করে বাড়ীতে যাই পরের দিন সকালে সংবাদ পেয়ে দোকানে এসে দেখি চোর চক্র আমাদের দোকানের তালা কেটে এবং ভেঙ্গে দোকানের মূলবান সকল কাপড় চুরি করে নিয়ে গেছে। এব্যাপারে গোলাবাড়ী ইউপি চেয়ারম্যা গোলাম মোস্তফাকে জানাই। তার পরামর্শে আমরা মধুপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছি।

এর আগেও গোলাবাড়ী আননুর সায়েন্টিফিক মাদ্রাসার তালা ভেঙ্গে ৫ টি সিলিং ফ্যান, কম্পিউটার ও আনুসাঙ্গিক মালামাল চুরি করে চোর চক্র। যার আনুমানিক মূল্য ৬৫ হাজার টাকা বলে জানান মাদ্রাসার শিক্ষক আঃ জলিল। এঘটনায় মধুপুর থানার ওসি মাজহারুল আমিন বিপিএম এর সহিত কথা বললে তিনি জানান অভিযোগ পেয়েছি পুলিশ ঘটনাস্হলে যাচ্ছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যাবস্হা নেয়া হবে।

সোমবার দুপুরে দিকে মধুপুর থানার এস আই মামুনুর রশিদ ঘটনাস্হল পরিদর্শন করেন। ভুক্তভোগী ও এলাকাবাসী গোলাবাড়ী বাজারে পুলিশী টহল জোরদারের দাবী জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ