• শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় ভোট গ্রহনকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত নোয়াখালীতে তিন উপজেলায় আওয়ামী লীগ নেতারা বিজয়ী বগুড়ায় নানা আয়োজনে জেলা কর্মশালা-২০২৪ অনুষ্ঠিত ধামরাইয়ে আওয়ামী লীগের পাঁচ পদধারী প্রার্থীদের হারিয়ে আব্দুল লতিফ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মধুপুরে অভ্যন্তরীণ বোরো ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন বিশ্ব মেট্রোলজি দিবস-২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত টাঙ্গাইলের মধুপুরে হজ্জ প্রশিক্ষণ অনুষ্ঠিত বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়ন-এর নির্বাহী কমিটি গঠিত ৪ বার পুরস্কৃার পেলেন গ্রাম পুলিশ ময়না দাস সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন চট্টগ্রাম শাখার সভা অনুষ্ঠিত

বাঁশখালীতে ২টি আগ্নেয়াস্ত্র এবং ২ রাউন্ড কার্তুজসহ গ্রেফতার ০১ জন

News Desk
আপডেটঃ : শুক্রবার, ১৬ জুন, ২০২৩

এনামুল হক রাশেদী, বাঁশখালী চট্টগ্রাম থেকেঃ

চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলায় ২ টি আগ্নেয়াস্ত্র ও ২ রাউন্ড কার্তুজ সহ ১ জন সন্ত্রাসীকে গ্রেফতার করেছে বাঁশখালী থানা পুলিশ। গ্রেফতারকৃত সন্ত্রাসী উপজেলার চাম্বল ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মৃত প্রেম হরিনাথের ছেলে রুবেল কুমার নাথ(৪০)।

১৫ জুন’২৩ ইং দিবাগত রাত ১১.১৫ টার সময় গোপন সংবাদে খবর পেয়ে চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস. এম শফিউল্লাহ বিপিএম-এর নির্দেশনায় বাঁশখালী থানার অফিসার ইনচার্জ মোঃ কামাল উদ্দিন পিপিএম এর তত্ত্বাবধানে এসআই(নিঃ) হাফিজের রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে বাঁশখালী থানাধীন চাম্বল ইউনিয়ন এর ০৭ নং ওয়ার্ড গজেরহাট বাজারের দক্ষিণ পাশ থেকে আসামী রুবেল কুমার নাথ(৪০), পিতা-মৃত প্রেম হরিনাথ, সাং-চাম্বল ০৭ নং ওয়ার্ড, থানা-বাঁশখালী, জেলা- চট্টগ্রাম’কে, ১ টি দেশীয় তৈরি বন্দুক এবং ১ টি এলজি, ০২ রাউন্ড কাতুর্জ সহ গ্রেফতার করে।

অপর একজন সন্ত্রাসী পালিয়ে যেতে সক্ষম হয়। পলাতক সন্ত্রাসী হচ্ছে জাকেরুল ইসলাম (৪৬), পিতা-পেচু মিয়া, সাং-শীলকুপ, থানা- বাশঁখালী।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুঃ কামাল উদ্দিন পিপিএম জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বাঁশখালী থানা পুলিশের একটি টীম দ্রুত অভিযান পরিচালনা করে উপজেলার চাম্বল ইউনিয়ন থেকে অবৈধ দুটি আগ্নেয়াস্ত্র সহ দুইজন সন্ত্রাসীকে গ্রেফতার যথাযথ আইনী প্রক্রিয়া অবলম্বন করে ধৃত আসামী রুবেল কুমার নাথ (৪০) কে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে এবং পলাতক আসামী জাকেরুলকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মুলতঃ এলাকায় আধিপত্য বিস্তার বা কাউকে ভয় দেখাতে এই অবৈধ আগ্নেয়াস্ত্র রাখত বলে জানিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ