• শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় তিনটি উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতঃ সিটন,লিটন,সজল চেয়ারম্যান নির্বাচিত বগুড়ায় প্রিজাইডিং অফিসারসহ ৩জন গ্রেফতারঃ আরেক প্রিজাইডিং সহ ৩ জনকে অব্যাহতি ৯১ এর ঘূর্নিঝড়ে নিহত ও তাদের স্বজনদের স্মরনে সাবেক ইউপি চেয়ারম্যান জাহাঙ্গিরের শোক ও সমবেদনা নোয়াখালীতে প্রচন্ড গরমে ১৮ শিক্ষার্থী অসুস্থ বেনাপোলের সন্তান ইমন হলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক নান্দনিক আয়োজনে ‘বাংলা কবিতাঙ্গন’-এর প্রতিষ্ঠাবার্ষিকী ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠিত সেনবাগে ২৪ বোতল পরিত্যক্ত বিদেশী মদ উদ্ধার র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায়

বাঁশখালীতে ২টি আগ্নেয়াস্ত্র এবং ২ রাউন্ড কার্তুজসহ গ্রেফতার ০১ জন

News Desk
আপডেটঃ : শুক্রবার, ১৬ জুন, ২০২৩

এনামুল হক রাশেদী, বাঁশখালী চট্টগ্রাম থেকেঃ

চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলায় ২ টি আগ্নেয়াস্ত্র ও ২ রাউন্ড কার্তুজ সহ ১ জন সন্ত্রাসীকে গ্রেফতার করেছে বাঁশখালী থানা পুলিশ। গ্রেফতারকৃত সন্ত্রাসী উপজেলার চাম্বল ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মৃত প্রেম হরিনাথের ছেলে রুবেল কুমার নাথ(৪০)।

১৫ জুন’২৩ ইং দিবাগত রাত ১১.১৫ টার সময় গোপন সংবাদে খবর পেয়ে চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস. এম শফিউল্লাহ বিপিএম-এর নির্দেশনায় বাঁশখালী থানার অফিসার ইনচার্জ মোঃ কামাল উদ্দিন পিপিএম এর তত্ত্বাবধানে এসআই(নিঃ) হাফিজের রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে বাঁশখালী থানাধীন চাম্বল ইউনিয়ন এর ০৭ নং ওয়ার্ড গজেরহাট বাজারের দক্ষিণ পাশ থেকে আসামী রুবেল কুমার নাথ(৪০), পিতা-মৃত প্রেম হরিনাথ, সাং-চাম্বল ০৭ নং ওয়ার্ড, থানা-বাঁশখালী, জেলা- চট্টগ্রাম’কে, ১ টি দেশীয় তৈরি বন্দুক এবং ১ টি এলজি, ০২ রাউন্ড কাতুর্জ সহ গ্রেফতার করে।

অপর একজন সন্ত্রাসী পালিয়ে যেতে সক্ষম হয়। পলাতক সন্ত্রাসী হচ্ছে জাকেরুল ইসলাম (৪৬), পিতা-পেচু মিয়া, সাং-শীলকুপ, থানা- বাশঁখালী।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুঃ কামাল উদ্দিন পিপিএম জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বাঁশখালী থানা পুলিশের একটি টীম দ্রুত অভিযান পরিচালনা করে উপজেলার চাম্বল ইউনিয়ন থেকে অবৈধ দুটি আগ্নেয়াস্ত্র সহ দুইজন সন্ত্রাসীকে গ্রেফতার যথাযথ আইনী প্রক্রিয়া অবলম্বন করে ধৃত আসামী রুবেল কুমার নাথ (৪০) কে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে এবং পলাতক আসামী জাকেরুলকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মুলতঃ এলাকায় আধিপত্য বিস্তার বা কাউকে ভয় দেখাতে এই অবৈধ আগ্নেয়াস্ত্র রাখত বলে জানিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ