• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন
শিরোনাম:
টাঙ্গাইলের মধুপুরে জোরপূর্বক জমি দখলের অভিযোগ সেনবাগে পুকুরের পানিতে ডুবে মাদ্রাসা ছাত্র নিহত মধুপুরে পহেলা বৈশাখ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত কৃষি জমির টপ সয়েল কাটায় সাতকানিয়ায় মোবাইল কোর্টের অভিযানে ১ জনকে কারাদন্ড সেনবাগে সাংবাদিকদের সম্মানে উপজেলা ভাইস চেয়ারম্যানের ইফতার মাহফিল মধুপুরে খালেদা জিয়ার সু-স্বাস্হ্য ও রোগমুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল দুঃস্থ অসহায়দের মাঝে ‘লায়ন্স ক্লাব অফ কসমোভ্যালী’র ঈদবস্ত্র বিতরন সেনবাগ পৌরবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন পৌর মেয়র ভিপি দুলাল মধুপুর কুড়ালিয়া(বাগবাড়ি)জামে মসজিদে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত সেনবাগে দুই হাজার গরীব,দু:স্হ ও অসহায়দের মাঝে হাসান মঞ্জুর এর ঈদ উপহার বিতরণ

বাঁশখালী গন্ডামারা ইউপি’র প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন ওসমান গনি

News Desk
আপডেটঃ : বুধবার, ১০ মে, ২০২৩

এনামুল হক রাশেদী, বাঁশখালী থেকেঃ

চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার ৯ নং গন্ডামারা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান নিররবাচিত হয়েছেন ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপিএম ওসমান গনি। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের এক আদেশ মুলে তরুন এই জন প্রতিনিধি উপজেলার গন্ডামারা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন।

১০ মে’২৩ ইং বুধবার গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের সিনিয়র সহকারী সচীব জেসমিন প্রধান স্বাক্ষরিত স্থানীয় সরকার বিভাগ ইউপি-১ শাখা কতৃক প্রচারিত এক স্মারক মূলে স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন ২০০৯ এর ৩৩(৫) ধারার বিধান মতে ইউনিযন পরিষদের কার্যক্রম সুষ্ঠভাবে পরিচালনার স্বার্থে বাঁশখালী উপজেলার গন্ডামারা ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের সাধারন সদস্য ওসমান গনিকে প্রধান প্যানেল চেয়ারম্যান করে ৩ সদস্য বিশিষ্ঠ চেয়ারম্যান প্যানেল অনুমোদন প্রদান করে। চেয়ারম্যান প্যানেলের অন্যান্য সদস্যরা হলেন ২ নং ওয়ার্ডের সাধারন সদস্য শাহ আলম ও ৭,৮,৯ সংরক্ষিত মহিলা আসনের সদস্য জান্নাত আরা।

এদিকে অমায়ীক, ভদ্র স্বভাব ও মিশুক প্রকৃতির তরুন যুবলীগ নেতা দির্ঘদিন ধরে অভিভাবকহীন গন্ডামারা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হওয়ার খবর ছড়িয়ে পড়ার সাথে সাথে ইউনিয়নের সর্বস্তরের মানুষ আনন্দে উদ্বেলিত হয়ে পড়ে এবং এ খবর ইউনিয়নের গন্ডি ছড়িয়ে সারা বাঁশখালীর প্রত্যন্ত অঞ্চল থেকে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অভিনন্দন জানিয়ে মুহুর্তেই সোস্যাল মিডিয়ায় ভাইর‌্যাল হয়ে পড়ে।

মুঠোফোনে যোগাযোগ করা হলে নব নির্বাচিত প্যানেল চেয়ারম্যান ওসমান গনি জানান, গন্ডামারা ইউনিয়নে একজন নির্বাচিত চেয়ারম্যান থাকলেও বিভিন্ন মামলায় গ্রেফতার হয়ে দির্ঘদিন থেকে কারাগারে থাকায় ইউনিয়নের জনগন অভিভাবকহীন অবস্থায় নাজুক সময় অতিক্রম করছিল, জনগনের কাংখিত সেবা থেকেও বঞ্চিত হচ্ছিল।

স্থানীয় সরকার মন্ত্রনালয় কতৃক আদেশে আমাকে প্যানেল চেয়ারম্যান নির্বাচিত করায় আমি পরিষদের অন্য সকল সদস্যকে সাথে নিয়ে ইউনিয়নের সর্বস্তরের জনগনের সেবা, অধিকার নিশ্চিত করার পাশাপাশি এলাকার সুষম উন্নয়নে আমার মেধা ও শ্রমের চুড়ান্ত প্রয়োগ পুর্বক জনগনের প্রত্যাশা পুরনে নিজেকে আত্মনিয়োগ করব। তিনি তার স্বপ্ন পুরনে সকলের আন্তরিক সহযোগিতাও কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ