• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়ায় তিনটি উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতঃ সিটন,লিটন,সজল চেয়ারম্যান নির্বাচিত বগুড়ায় প্রিজাইডিং অফিসারসহ ৩জন গ্রেফতারঃ আরেক প্রিজাইডিং সহ ৩ জনকে অব্যাহতি ৯১ এর ঘূর্নিঝড়ে নিহত ও তাদের স্বজনদের স্মরনে সাবেক ইউপি চেয়ারম্যান জাহাঙ্গিরের শোক ও সমবেদনা নোয়াখালীতে প্রচন্ড গরমে ১৮ শিক্ষার্থী অসুস্থ বেনাপোলের সন্তান ইমন হলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক নান্দনিক আয়োজনে ‘বাংলা কবিতাঙ্গন’-এর প্রতিষ্ঠাবার্ষিকী ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠিত সেনবাগে ২৪ বোতল পরিত্যক্ত বিদেশী মদ উদ্ধার র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায়

সাতকানিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে অবৈধ গ্যাস বিক্রেতাকে ১ লক্ষ টাকা জরিমানা

News Desk
আপডেটঃ : সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪

এনামুল হক রাশেদী, সতকানিয়া চট্টগ্রাম থেকেঃ

চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলা নির্বাহি প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে অবৈধভাবে সিএনজি গ্যাস বিক্রির অপরাধে একজনকে ১ লক্ষ টাকা অর্থদন্ড প্রদান করেছে।

২২ জানুয়ারি’২৪ ইং সোমবার দুপুরে সাতকানিয়া উপজেলার এওচিয়া ইউনিয়নের দেওদিঘী বাজার এলাকায় মোবাইল কোর্টের এ অভিযান পরিচালনা করা হয়।

সাতকানিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আরাফাত সিদ্দিকীর নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালতের এ অভিযানে বর্নিত এলাকায় লাইসেন্স ব্যতীত ভ্রাম্যমান কাভার্ড ভ্যান থেকে সরাসরি সিএনজি অটোরিকশাতে ঝুঁকিপূর্ণভাবে সিএনজি গ্যাস বিক্রির সময় মোক্তার আহমদ (৪৭), পিতা- গোলাম নবী, গ্রাম- উত্তর ধর্মপুর, ১ নং ওয়ার্ড, ধর্মপুর ইউনিয়ন সাতকানিয়াকে হাতেনাতে আটক করে বাংলাদেশ গ্যাস আইন, ২০১০ এর আওতায় ১ লক্ষ টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

একইসাথে সিএনজি সিলিন্ডার ভর্তি কাভার্ড ভ্যানটি আটক করে পুলিশ হেফাজতে প্রদান করা হয়। মোবাইল কোর্টে সহযোগিতা করেন সাতকানিয়া থানার পুলিশ সদস্যবৃন্দ ও উপজেলা ভূমি অফিসের কর্মচারীবৃন্দ।

জনস্বার্থে উপজেলা প্রশাসন, সাতকানিয়া, চট্টগ্রামের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান এক্সিকিউটিভ ম্যাজিট্রেট আরাফাত ছিদ্দিকী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ