• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়ায় তিনটি উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতঃ সিটন,লিটন,সজল চেয়ারম্যান নির্বাচিত বগুড়ায় প্রিজাইডিং অফিসারসহ ৩জন গ্রেফতারঃ আরেক প্রিজাইডিং সহ ৩ জনকে অব্যাহতি ৯১ এর ঘূর্নিঝড়ে নিহত ও তাদের স্বজনদের স্মরনে সাবেক ইউপি চেয়ারম্যান জাহাঙ্গিরের শোক ও সমবেদনা নোয়াখালীতে প্রচন্ড গরমে ১৮ শিক্ষার্থী অসুস্থ বেনাপোলের সন্তান ইমন হলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক নান্দনিক আয়োজনে ‘বাংলা কবিতাঙ্গন’-এর প্রতিষ্ঠাবার্ষিকী ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠিত সেনবাগে ২৪ বোতল পরিত্যক্ত বিদেশী মদ উদ্ধার র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায়

৩৬ ঘন্টায়ও বাসায় ফিরেনি আসাদুজ্জামান, উদ্বিঘ্ন তার পরিবার

News Desk
আপডেটঃ : শুক্রবার, ৫ জানুয়ারী, ২০২৪

এনামুল হক রাশেদী, চট্টগ্রাম থেকেঃ

মোহাম্মদ আসাদুজ্জামান নুর (১৩), পিতা-নুরুল ইসলাম (৫২), মাতা- রিনা বেগম। ঠিকানা-আব্দুল মজিদ সওদাগর বাড়ি, আগ্রাবাদ ঢেবার দক্ষিন-পূর্ব পাড়, ২৮ নং পাঠানটোলি ওয়ার্ড, চট্টগ্রাম।

আসাদুজ্জামান ৩ জানুয়ারী’২৪ ইং বুধবার দুপুর ২ টার সময় ঘরে লাঞ্চ করার পর বের হওয়ার পর থেকে ৪ জানুয়ারী রাত ৮ টা এ প্রতিবেদন লিখা পর্যন্ত বাসায় ফিরে না আসায় তার বাবা-মা ও আত্মিয় স্বজনরা সাংঘাতিক ভাবে উদ্বিঘ্ন হয়ে পড়েছে। এদিকে আসাদুজ্জামান রনি’কে চারদিকে খোঁজ খবর নেওয়ার পর একমাত্র ছেলের কোথাও কোন সন্ধান না পাওয়ায় তার মা কান্নাকাটি করে রাস্তায় রাস্তায় পাগলের মত খোঁজে ফিরছে।

এদিকে দির্ঘ ৩৬ ঘন্টা অতিক্রম হওয়ার পরও একমাত্র ছেলে আসাদুজ্জামান নুরের কোন সন্ধান না পাওয়ায় তার বাবা মোহাম্মদ নুরুল ইসলাম আজ ৪ জানুয়ারী’২৪ ইং বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টার সময় চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানায় হাজির হয়ে আসাদুজ্জামান নুরের নিখোঁজের একটি সাধারন ডায়েরী করেছে।

এ ব্যাপারে নিখোঁজ আসাদুজ্জামানের মামা মোহাম্মদ আব্দুর রহিম বিকি’র সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, বুধবার দুপুর ২ টা থেকে তার একমাত্র ভাগিনা বাসা থেকে বের হয়ে প্রায় ৩৬ ঘন্টায়ও বাসায় ফিরে না আসায় তারা সবাই অনিশ্চিত আশংকায় সময় পার করছে, এমতাবস্থায় তার দুলাভাই নুরুল ইসলাম ডবলমুরিং থানায় সাধারন ডায়েরী করার কথা জানিয়েছে।

এদিকে ডবলমুরিং থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলুল কাদের পাটোয়ারীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, জিডি’র সূত্র ধরে ডবলমুরিং থানা পুলিশ নিখোঁজ ভিকটিমের সন্ধান পাওয়ার জন্য তৎপর থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ