• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:০৪ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় তিনটি উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতঃ সিটন,লিটন,সজল চেয়ারম্যান নির্বাচিত বগুড়ায় প্রিজাইডিং অফিসারসহ ৩জন গ্রেফতারঃ আরেক প্রিজাইডিং সহ ৩ জনকে অব্যাহতি ৯১ এর ঘূর্নিঝড়ে নিহত ও তাদের স্বজনদের স্মরনে সাবেক ইউপি চেয়ারম্যান জাহাঙ্গিরের শোক ও সমবেদনা নোয়াখালীতে প্রচন্ড গরমে ১৮ শিক্ষার্থী অসুস্থ বেনাপোলের সন্তান ইমন হলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক নান্দনিক আয়োজনে ‘বাংলা কবিতাঙ্গন’-এর প্রতিষ্ঠাবার্ষিকী ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠিত সেনবাগে ২৪ বোতল পরিত্যক্ত বিদেশী মদ উদ্ধার র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায়

চট্টগ্রামের বাঁশখালীতে ৩ আগ্নেয়াস্ত্র সহ এক সন্ত্রাসী র‌্যাবের হাতে আটক

News Desk
আপডেটঃ : মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪

এনামুল হক রাশেদী, বাঁশখালী চট্টগ্রাম থেকেঃ

চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলায় বিশেষ অভিযান পরিচালনা করে ০৫ রাউন্ড কার্তুজসহ ০৩টি আগ্নেয়াস্ত্র উদ্ধার এবং অস্ত্রধারী সন্ত্রাসী নুর মোহাম্মদ (৩৮) কে গ্রেফতার করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম। গ্রেফতারকৃত সন্ত্রাসী অস্ত্রধারী নুর মোহাম্মদ উপজেলার হাজীরখীল গ্রামের মৃত শামসুল ইসলামের পূত্র বলে জানা গেছে।

০১ জানুয়ারী’২৪ ইং সোমবার রাত সাড়ে ১০ টার সময় উপজেলার সরল বাজার এলাকার পাকা রাস্তা থেকে তাকে গ্রেফতার করা হয়। র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সোমবার আনুমানিক ২২.৩০ ঘটিকায় চট্টগ্রাম জেলার বাঁশখালী থানাধীন সরল বাজার এলাকায় পাকা রাস্তার উপর বিশেষ অভিযান পরিচালনা করে আসামি নুর মোহাম্মদ (৩৮), পিতা-মৃত শামসুল ইসলাম, সাং-হাজীরখিল, থানা-বাঁশখালী, জেলা-চট্টগ্রাম’কে আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিকে জিজ্ঞাসাবাদে তার হেফাজতে থাকা প্লাস্টিকের বড় বস্তার ভিতর হতে নিজ হাতে বের করে দেয়া মতে দেশীয় তৈরী ০৩টি আগ্নেয়াস্ত্র এবং ০৫ রাউন্ড কার্তুজসহ আসামিকে গ্রেফতার করা হয়।

আটককৃত আসামি নুর মোহাম্মদ র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জব্দকৃত অস্ত্র দিয়ে দীর্ঘদিন যাবৎ স্থানীয়ভাবে এলাকায় প্রভাব বিস্তার এবং মাদক ব্যবসায়ীদের মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় ও বহনে নিরাপত্তা প্রদানের কাজে জব্দৃকত অস্ত্র ব্যবহার করে আসছিল বলে জানিয়েছে। পরে র‌্যাবের আভিযানিক টিম আসামি ও উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্র এবং গোলাবারুদ পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার বাঁশখালী থানায় হস্তান্তর করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ