• সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
শিরোনাম:
টাঙ্গাইলের মধুপুরে হজ্জ প্রশিক্ষণ অনুষ্ঠিত বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়ন-এর নির্বাহী কমিটি গঠিত ৪ বার পুরস্কৃার পেলেন গ্রাম পুলিশ ময়না দাস সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন চট্টগ্রাম শাখার সভা অনুষ্ঠিত বগুড়ায় বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারদের ১৯৭তম বুনিয়াদি প্রশিক্ষণে প্রশিক্ষণার্থীদের সাথে মতবিনিময় পুলিশ সুপারের মধুপুর সার্কেল অফিসার ১০ম বারের মতো শ্রষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত বগুড়ায় নয়া উদ্ভাবিত ডায়াবেটিক রাইস চাষে ব্যপক সাড়া ফেলেছে কৃষক আলী বগুড়ায় বন্ধুর মোটরসাইকেলে ঘুরতে গিয়ে দূর্ঘটনায় কলেজ ছাত্রীর মৃত্যু ওবায়দুল কাদেরের সাথে মোজাম্বিক কেন্দ্রীয় আ.লীগ নেতাদের সৌজন্য সাক্ষাৎ ধামরাইয়ে সাংবাদিকের হাত-পা ভেঙে দেওয়ার হুমকির প্রতিবাদে মানববন্ধন

চট্টগ্রামে আন্তর্জাতিক মেলায় লায়ন ক্লাব অফ কসমো ভ্যালী’র স্টল পরিদর্শনে উচ্চ পদস্থ লায়ন্স নেতৃবৃন্দ

News Desk
আপডেটঃ : রবিবার, ১৫ অক্টোবর, ২০২৩

এনামুল হক রাশেদী, চট্টগ্রাম থেকেঃ

১২ থেকে ১৪ অক্টোবর’২৩ ইং ৩ দিন ব্যাপী চট্টগ্রাম নগরীর অভিজাত কমিউনিটি সেন্টার জিইসি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়েছে ২য় আন্তর্জাতিক ” হেল্থ এন্ড মেডিকেল এক্সপো’২৩”। মেলায় অংশ গ্রহন করে আয়োজক কমিটি, অংশ গ্রহনকারী দেশি বিদেশী বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধি ও মেলায় আগত প্রচুর ভিআইপি ও সাধারন দর্শকদের ভূয়শী প্রশংসা সহ মেলার সমাপনী দিনে এ্যাওয়ার্ড অর্জন করেছেন ‘লায়ন ক্লাব অফ কসমো ভ্যালী’।

১৪ অক্টোবর’২৩ ইং শনিবার মেলার সমাপনী দিনে “লায়ন ক্লাব অফ কসমো ভ্যালী” র স্টল পরিদর্শন করেন লায়ন্স ক্লাব্স ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট-৩১৫ বি৪-এর উচ্চ পদস্থ একটি টীম। পরিদর্শনকারী টীমের প্রধান ছিলেন লায়ন্স ক্লাব্স ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট-৩১৫ বি৪-এর বাংলাদেশের জেলা আইপিডিজি লায়ন শেখ শামসুদ্দিন আহমেদ সিদ্দিকী পিএমজেএফ, বিশেষ অতিথি ছিলেন, লায়ন্স ক্লাব্স ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট- ৩১৫ বি৪- এর ১ম ভাইস জেলা গভর্নর লায়ন কহিনুর কামাল এমজেএফ, চট্টগ্রাম মা ও শিশু জেনারেল হাসপাতালের ভারপ্রাপ্ত প্রেসিডেন্ট লায়ন এস,এম মোরশেদ হোসেন, ডিষ্ট্রিক্ট রিজিয়ন চেয়ারপার্সন লায়ন মোঃ খোরশেদ আলম, ডিষ্ট্রিক্ট চেয়ারপার্সন লায়ন কাজী মাহবুবুল আলম, ডিষ্ট্রিক্ট কো-চেয়ারপারসন লায়ন গোলাম মাহাবুবুর রহমান।

এসময় “হেল্থ এন্ড মেডিকেল এক্সফো-২৩” আয়োজক কমিটির কর্মকর্তাগনও উপস্থিত ছিলেন। পরিদর্শনকারী টিমের লায়ন্স নেতৃবৃন্দ পরে মেলার সমাপনী দিবসের অনুষ্ঠানে প্রধান ও বিশেষ অথিতি হিসাবে অংশ গ্রহন করেন। লায়ন ক্লাব অফ কসমো ভ্যালী পরিদর্শন শেষে লায়ন্স নেতৃবৃন্দ কসমো ভ্যালী’র ভূয়শী প্রশংসা করে লায়ন ক্লাব অফ কসমো ভ্যালীর সভাপতি লায়ন টিপু সোলতান চৌধুরী, জয়েন সেক্রেটারী লায়ন নেজাম উদ্দিন সহ সকল কসমো ভ্যালী’র সকল নেতৃবৃন্দকে আর্ত মানবতার সেবায় ৩ দিন ব্যাপী ‘হেল্থ এন্ড মেডিকেল এক্সপো’তে নিবেদিত প্রান হয়ে নিঃস্বার্থ মানবিক সেবা প্রদানের জন্য ধন্যবাদ জানান।

আগামীতেও লায়নিজমের মোটিভে মানুষের সেবা ও কল্যানে কাজ করে মানবতার কল্যানের পাশাপাশি নিজেদের জিবনকেও স্বার্থক করে তুলবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। লায়ন ক্লাব অফ কসমো ভ্যালী’র সভাপতি লায়ন টিপু সোলতান চৌধুরী ৩ দিন ব্যাপী মেলার প্রতি দিনে তাদের স্টল পরিদর্শন করে উৎসাহ ও অনুপ্রেরনা দেওয়ার জন্য ডিস্ট্রিক্ট গভর্নর এমডিএম মহিউদ্দিন চৌধুরী পিএমজেএফ, বাংলাদেশের জেলা আইপিডিজি লায়ন শেখ শামসুদ্দিন আহমেদ সিদ্দিকী পিএমজেএফ, লায়ন্স ক্লাব্স ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট-৩১৫ বি৪- এর ১ম ভাইস জেলা গভর্নর লায়ন কহিনুর কামাল এমজেএফ, চট্টগ্রাম মা ও শিশু জেনারেল হাসপাতালের ভারপ্রাপ্ত প্রেসিডেন্ট লায়ন এস,এম মোরশেদ হোসেন সহ সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

উল্লেখ্যঃ লায়ন্স ক্লাব অফ চিটাগাং কসমো ভ্যালী ৩ দিন ব্যাপী মেলায় বিরতিহীনভাবে সম্পূর্ন ফ্রীতে সর্বসাধারনের ডায়বেটিস পরীক্ষা, রক্তের গ্রুপ নির্ণয় ও ব্লাডপ্রেসার পরিমাপ সহ ডেঙ্গু, শিশু ক্যানসার প্রতিরোধের সচেতনতা সৃষ্ঠিতে লিফলেট বিতরণ করেছে। তাদের নিরেট সেবামুলক কাজের স্বিকৃতিস্বরুপ মেলার সমাপনী দিনে আন্তর্জাতিক হেল্থ এন্ড মেডিকেল এক্সপো’২৩ আয়োজক কমিটির পক্ষ থেকে সম্মানসুচক এ্যাওয়ার্ড অর্জন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ