• মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় ভোট গ্রহনকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত নোয়াখালীতে তিন উপজেলায় আওয়ামী লীগ নেতারা বিজয়ী বগুড়ায় নানা আয়োজনে জেলা কর্মশালা-২০২৪ অনুষ্ঠিত ধামরাইয়ে আওয়ামী লীগের পাঁচ পদধারী প্রার্থীদের হারিয়ে আব্দুল লতিফ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মধুপুরে অভ্যন্তরীণ বোরো ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন বিশ্ব মেট্রোলজি দিবস-২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত টাঙ্গাইলের মধুপুরে হজ্জ প্রশিক্ষণ অনুষ্ঠিত বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়ন-এর নির্বাহী কমিটি গঠিত ৪ বার পুরস্কৃার পেলেন গ্রাম পুলিশ ময়না দাস সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন চট্টগ্রাম শাখার সভা অনুষ্ঠিত

বাঁশখালী এসি ল্যান্ডের সাথে বাংলাদেশ প্রেসক্লাব বাঁশখালী শাখা নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

News Desk
আপডেটঃ : শুক্রবার, ৬ অক্টোবর, ২০২৩

এনামুল হক রাশেদী, বাঁশখালী চট্টগ্রাম থেকেঃ

চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আব্দুল খালেক পাটোয়ারীর সাথে বাংলাদেশ প্রেসক্লাব বাঁশখালী উপজেলা শাখা আহ্বায়ক কমিটি ও বাংলাদেশ মানবাধিকার সংগঠন বাঁশখালী শাখার সৌজন্য সাক্ষাৎ করেছে। এসময় সাংবাদিক ও মানবাধিকার নেতৃবৃন্দ বাঁশখালীর বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা নিয়ে এসি ল্যান্ডের সাথে মুক্ত আলোচনা করেন। এসি ল্যান্ড আব্দুল হক পাটোয়ারী মনযোগ সহকারে নেতৃবৃন্দের কথা শুনেন এবং নৈতিক ও বিধিসম্মত সকল কার্যক্রমে তার আন্তরিক সহযোগীতার কথা জানান।

৪ অক্টোবর’২৩ ইং বুধবার বিকাল সাড়ে ৪ টার সময় উপজেলা সদরস্থ ভূমি অফিসের এসি ল্যান্ড কার্যালয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আব্দুল হকের সাথে সৌজন্য সাক্ষাতের সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রেসক্লাব বাঁশখালী উপজেলা শাখার আহ্বায়ক ও বাংলাদেশ মানবাধিকার সংগঠন বাঁশখালী শাখার সাধারন সম্পাদক জাতীয় দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকার বাঁশখালী উপজেলা প্রতিনিধি মোহাঃ আব্দুর রহমান সোহেল, সদস্য সচিব ও বাংলাদেশ মানবাধিকার সংগঠন বাঁশখালী শাখার সভাপতি দৈনিক তথ্য বার্তার স্টাফ রিপোর্টার মোঃ আকতার হোসেন, বাংলাদেশ প্রেসক্লাব বাঁশখালী উপজেলা শাখার যুগ্ম-আহ্বায়ক ও দৈনিক সময়ের কাগজ পত্রিকার প্রতিনিধি মোঃ জমশেদুল ইসলাম, যুগ্ম-আহ্বায়ক ও দৈনিক আশ্রয় প্রতিদিন পত্রিকার প্রতিনিধি মোঃ রেজাউল আজিম, অর্থ-সচিব ও দৈনিক সরকার পত্রিকার প্রতিনিধি মোঃ আনিছুর রহমান, সদস্য দৈনিক স্বদেশ বিচিত্রা পত্রিকার প্রতিনিধি ছোটন জলদাশ।

সহকারী কমিশনার(ভূমি) আব্দুল খালেক পাটোয়ারী বলেন, বাঁশখালীকে একটি মডেল উপজেলা হিসাবে গড়তে সবার সহযোগিতা প্রয়োজন। সাংবাদিক ও মানবাধিকার কর্মিদের নির্ভরযোগ্য তথ্য এসি ল্যান্ডকে সতর্ক এবং অনিয়মের বিরুদ্ধে কাজ করতে আগ্রহ ও অনুপ্রেরনা যুগাবে বলে জানান তিনি। ইতিমধ্যে জলকদর খাল দখল মুক্ত করতে কাজ শুরু করেছে বলেও জানান তিনি। তিনি আরো বলেন, ভূমি অফিস দালাল মুক্ত রয়েছে, গ্রামের সহজ সরল মানুষেরা প্রতিদিন নির্বিঘ্নে সেবা নিচ্ছে। মাদক সন্ত্রাস, ভূমিদস্যুসহ যাবতীয় অনিয়ম ও দূর্নীতির বিরুদ্ধে বাংলাদেশ প্রেসক্লাব বাঁশখালী উপজেলা শাখার সূচনা আহ্বায়ক কমিটির সাথে সম্পৃক্ত কর্মরত সাংবাদিকদের দেওয়া তথ্যের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেবেন বলেও জানান তিনি। বাঁশখালীতে কর্মরত সাংবাদিকদের যেকোনো বিপদ আপদে সবসময় পাশে থাকারও আশ্বাষ দেন এসি ল্যান্ড আব্দুল হক পাটোয়ারী।

এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার সংগঠন বাঁশখালী উপজেলার এডভোকেট বেলাল চৌধুরী, অধ্যাপক এম আনোয়ারুল আজিম, অধ্যাপক নেজাম উদ্দিন, ডাঃ আকবর আহমদ, সার্ভেয়ার মোঃ আমজাদ হোসেন, মাস্টার মোঃ আব্দুর রহিম, হাফেজ মোঃ দেলোয়ার হোসেন ইকবাল প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ