• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন

নোয়াখালীতে দুলাল মেম্বার হত্যাকান্ডের ঘটনায় মূল আসামী গ্রেফতার ও অস্ত্র উদ্ধার

News Desk
আপডেটঃ : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩

মোঃ রিয়াজুল সোহাগ, নোয়াখালী থেকেঃ

নোয়াখালীর ২০ নং আন্ডারচর ইউনিয়নের সাবেক মেম্বার হাজী দুলাল একটি সালিশ বৈঠক থেকে ফেরার পথে দুষ্কৃতকারীরা দুলাল মেম্বারের মোটর সাইকেল গতিরোধ করে গুলি করে গত ২৫মে রাতে।

এতে দুলাল মেম্বার গুলিবিদ্ধ হলে স্থানীয়রা দুলাল মেম্বারকে দ্রুত নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। উক্ত ঘটনায় দুলাল মেম্বারের মা নুরের নেছা বেগম বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে তাহার এজাহারের ভিত্তিতে অজ্ঞাতনামা আসামীর বিরুদ্ধে সুধারাম থানায় নিয়মিত মামালা রুজু করে এস আই মামুনুর রশিদকে মামলার তদন্তভার অর্পন করা হয়। এস আই মামুনুর রশিদ নোয়াখালী জেলার পুলিশ সুপার মো:শহীদুল ইসলাম পিপিএম(বার) এর নির্দেশনায় তদন্তকালে উক্ত ঘটনায় জড়িত আসামীদের সনাক্ত করেন।

উক্ত ঘটনায় জড়িত আসামীদের মধ্যে মো: সবুজ (৩০) পিতা,নুর হোসেন সাং মাইজচরা থানা সুধারাম জেলা নোয়াখালীকে গত ২৯মে রাতে গ্রেফতার করে। এ সময় সবুজ উক্ত ঘটনার সহিত জড়িত থাকার কথা স্বীকার করে তাহার নিকট অস্ত্র থাকার কথা স্বীকার করে।

আসামী সবুজের স্বীকারোক্তি মূলে ৩০মে ভোর রাতে সবুজের বাড়ী থেকে একটি দেশীয় তৈরী পাইপগান উদ্ধার করা হয়। আসামী ঘটনায় নিজে জড়িত থাকার কথা বিজ্ঞ আদালতে স্বেচ্ছায় স্বীকার করার ইচ্ছা পোষন করলে দুপুরে আসামী সবুজকে বিজ্ঞ আদালতে উপস্থাপন করলে আসামী স্বেচ্ছায় নিজের দোষ স্বীকার করে ঘটনার বর্ননা দেন।

উল্লেখ্য আহত দুলাল মেম্বার গত ২৯মে রাত ১০:৪০ মিনিটে ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

পুলিশ সুপার মো:শহীদুল ইসলাম পিপিএম (বার) সাংবাদিকদের নিশ্চিত করে বলেন আসামি নিজের দোষ আদালতে স্বীকার করে নিয়েছেন, আসামিকে কারাগারে প্রেরন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ