• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
শিরোনাম:
র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় চট্টগ্রামে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সর্বস্তরের সাংবাদিকদের মানববন্ধন বগুড়ায় ১৮দিনেও সন্ধান মিলেনি পলি রানীর থানায় জিডি মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সোনাতলায় প্রাণিসম্পদ কর্তৃক এতিম শিক্ষার্থীদের ডিম,দুধ খাওয়ানো হয় নোয়াখালীতে বিয়ের গেইটে সাজসজ্জায় চেয়ার থেকে পড়ে শ্রমিকের মৃত্যু টাঙ্গাইলের মধুপুরে টিওটি প্রশিক্ষণ অনুষ্ঠিত

নোয়াখালীতে যাত্রী সেজে চালকের গলা কেটে অটোরিকশা ছিনতাই

News Desk
আপডেটঃ : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩

মোঃ রিয়াজুল সোহাগ, নোয়াখালী থেকেঃ

নোয়াখালী সদর উপজেলায় যাত্রী সেজে বাবুল ইসলাম (৩৫) নামে এক অটোরিকশা চালকের গলা কেটে তার অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা ওই চালককে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

সোমবার (২২ মে) দিবাগত রাত ২টায় সদর উপজেলার কাদির হানিফ ইউনিয়নের বলির দোকান মোড়ে এ ঘটনা ঘটে।

মঙ্গলবার (২৩ মে) দুপুরে তার অস্ত্রোপাচার করা হয়।

সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান পাঠান বিষয়টি নিশ্চিত করেছেন।

আহত অটোরিকশার চালক বাবুল দিনাজপুর জেলার খানসামা উপজেলার বাসুনী গ্রামের আবদুর রহমানের ছেলে। জীবিকা নির্বাহের তাগিদে গত ৩ বছর ধরে তিনি নোয়াখালী জেলা শহরের লক্ষ্মীনারায়ণপুরের নুর নবী চেয়ারম্যান বাড়ির আনোয়ার হোসেনের গ্যারেজের অটোরিকশা চালাতেন।

গ্যারেজের মালিক আনোয়ার হোসেন জানান, সোমবার রাত আনুমানিক ২টায় মাইজদী বড় মসজিদ মোড় এলাকা থেকে বলির দোকানে যাওয়ার কথা বলে এক যুবক বাবুলের অটোরিকশায় ওঠে। বলির দোকান এলাকায় পৌঁছালে ওই যুবক বাবুলের গলায় ধারালো ছোরা দিয়ে আঘাত করে অটোরিকশাটি ছিনিয়ে নেয়। ছোরার আঘাতে বাবুলের গলার চামড়া কেটে যায় এবং সেখানে অচেতন অবস্থায় পড়ে থাকে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান পাঠান বলেন, বিষয়টি আমরা শুনেছি।
হাসপাতালে এবং ঘটনাস্থলে মোবাইল টিম পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ