• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
শিরোনাম:
র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় চট্টগ্রামে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সর্বস্তরের সাংবাদিকদের মানববন্ধন বগুড়ায় ১৮দিনেও সন্ধান মিলেনি পলি রানীর থানায় জিডি মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সোনাতলায় প্রাণিসম্পদ কর্তৃক এতিম শিক্ষার্থীদের ডিম,দুধ খাওয়ানো হয় নোয়াখালীতে বিয়ের গেইটে সাজসজ্জায় চেয়ার থেকে পড়ে শ্রমিকের মৃত্যু টাঙ্গাইলের মধুপুরে টিওটি প্রশিক্ষণ অনুষ্ঠিত

সেনবাগে পাওয়ার টিলার চাপায় শিশুর মৃত্যু

News Desk
আপডেটঃ : রবিবার, ১৪ মে, ২০২৩

মোঃ ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর সেনবাগ উপজেলায় ধান ভাঙ্গার পাওয়ার টিলার শ্যালো মেশিনে চাপা পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে।এ ঘটনায় পাওয়ার টিলার চালক মো.ইউনুছ হোসেন (২৬) গুরুত্বর আহত হয়।

নিহত আরমান হোসেন রাসেল (৯) জেলার সোনাইমুড়ী উপজেলার অম্বরনগর গ্রামের মনির উদ্দিন বেপারী বাড়ির জসিম উদ্দিনের ছেলে।

শনিবার (১৩ মে) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার ৫ নং অর্জুনতলা ইউনিয়নের উত্তর মানিকপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এসব তথ্য নিশ্চিত করেন সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী। স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার অর্জুনতলা ইউনিয়নের বাতানিয়া এলাকার বাসিন্দা টিপু পাওয়ার টিলার শ্যালো মেশিনে বাড়ি বাড়ি গিয়ে ধান ভাঙ্গিয়ে জীবিকা নির্বাহ করে

।শনিবার বিকেলের দিকে সে উত্তর মানিকপুর এলাকায় ধান ভাঙ্গতে যায়। তখন রাস্তায় কয়েকজন শিশু তার চলন্ত পাওয়ার টিলারের পিছু নেয় এবং একাধিক শিশু পাওয়ার টিলারের পিছনে ধরে ঝুলতে চেষ্টা করে। ওই সময় সে শিশুদের নিবৃত করতে গাড়ির পিছনে তাকালে নিয়ন্ত্রণ হারিয়ে পাওয়ার টিলার উল্টে রাস্তার বাহিরে চলে গেলে রাসেল নামে এক শিশু চাপা পড়ে গুরুত্বর আহত হয়।পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

ওসি ইকবাল হোসেন পাটোয়ারী আরো বলেন, খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে। নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ ময়না তদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা নেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ