• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন

চট্টগ্রামের আনোয়ারা থেকে ৫০ হাজার ইয়াবা টেবলেট সহ ১ জনকে আটক করেছে র‌্যাব-৭

News Desk
আপডেটঃ : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩

এনামুল হক রাশেদী, চট্টগ্রাম থেকেঃ

চট্টগ্রাম জেলার আনোয়ারা উপজেলার মধ্যম গহিরা এলাকা হতে ১ কোটি ৫০ লক্ষ টাকা মূল্যের ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধারসহ ইয়াবা সম্রাট মোঃ আক্কাছ’কে আটক করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম।

র‌্যাব-৭ চট্টগ্রামের মিডিয়া সেল সূত্রে জানা যায়, ৬ সেপ্টেম্বর’২৩ ইং বুধবার নির্ভরযোগ্য সূত্রে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, কতিপয় মাদক ব্যাবসায়ী চট্টগ্রাম জেলার আনোয়ারা থানাধীন মধ্যম গহিরা এলাকার বাঁচা মিয়া মাঝির বাড়ীর একটি একচালা টিনের বসতঘরে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ইয়াবাসহ বিক্রয় করার উদ্দেশ্যে অবস্থান করছিল।

উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ আক্কাছ (৪৫), পিতা-জাফর আহমেদ, সাং-মধ্যম গহিরা, থানা-আনোয়ারা, জেলা- চট্টগ্রামকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর স্বীকারোক্তি ও দেখানো মতে বসত ঘরের ভিতরে প্লাষ্টিকের বস্তায় বিশেষ কৌশলে লুকানো ইট সাদৃস্য স্কচটেপ দ্বারা মোড়ানো অবস্থায় আসামীর নিজ হাতে বের করে দেয়া মোট ৫০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ কক্সবাজার জেলার মায়ানমার সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা সরবরাহকারী সিন্ডিকেটের মাধ্যমে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে চট্টগ্রাম মহানগরীসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য প্রায় ০১ কোটি ৫০ লক্ষ টাকা হবে বলে জানিয়েছে র‌্যাব সূত্র।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ