• সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন
শিরোনাম:
টাঙ্গাইলের মধুপুরে হজ্জ প্রশিক্ষণ অনুষ্ঠিত বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়ন-এর নির্বাহী কমিটি গঠিত ৪ বার পুরস্কৃার পেলেন গ্রাম পুলিশ ময়না দাস সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন চট্টগ্রাম শাখার সভা অনুষ্ঠিত বগুড়ায় বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারদের ১৯৭তম বুনিয়াদি প্রশিক্ষণে প্রশিক্ষণার্থীদের সাথে মতবিনিময় পুলিশ সুপারের মধুপুর সার্কেল অফিসার ১০ম বারের মতো শ্রষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত বগুড়ায় নয়া উদ্ভাবিত ডায়াবেটিক রাইস চাষে ব্যপক সাড়া ফেলেছে কৃষক আলী বগুড়ায় বন্ধুর মোটরসাইকেলে ঘুরতে গিয়ে দূর্ঘটনায় কলেজ ছাত্রীর মৃত্যু ওবায়দুল কাদেরের সাথে মোজাম্বিক কেন্দ্রীয় আ.লীগ নেতাদের সৌজন্য সাক্ষাৎ ধামরাইয়ে সাংবাদিকের হাত-পা ভেঙে দেওয়ার হুমকির প্রতিবাদে মানববন্ধন

চট্টগ্রামে ফুলের হাসি ফাউন্ডেশনের খাবারের সাথে পবিত্র কোরান, জায়নামাজ ও টুপি বিতরন

News Desk
আপডেটঃ : রবিবার, ২০ আগস্ট, ২০২৩

এনামুল হক রাশেদী, চট্টগ্রাম থেকেঃ

“হাসবো সবাই প্রাণ খুলে-বাছবো সবাই মিলেমিশে”
এই স্লোগানে ফুলের হাসি ফাউন্ডেশন এর উদ্যোগে নগরীর ২ টি হেফজখানায় খাবারের সাথে কোরান মজিদ, জায়নামাজ ও টুপি বিতরন করা হয়েছে।

১৮ জুলাই’২৩ ইং শুক্রবার সকালে চট্টগ্রাম নগরীর পতেঙ্গা মরহুমা পাখিজা খাতুন হিফজুল কুরআন একাডেমী ও মাদ্রাসা আল জামেয়াতুল ইসলামিয়া এতিমখানায় খাবার ও সরঞ্জাম বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফুলের হাসি ফাউন্ডেশনের উপদেষ্টা শেখ নওশেদ সরোয়ার পিল্টু, আব্দুল মোতালেব ও সা: সম্পাদক তসলিম হাসান হৃদয়, সিনিয়র সহ সভাপতি ক্যাপ্টেন সাঈদুল ইসলাম, সহ সভাপতি মেহেরুন নিপা, অর্থ সম্পাদক মো: কামাল, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সালমান, ছাবিহা রক্সি, ইফতি খান, রুবেল, সোহেল সহ ফাউন্ডেশন এর অন্য সদস্যরা।

উপদেষ্টা শেখ নওশেদ সরোয়ার পিল্টু তার বক্তব্যে বলেন, ফুলের হাসি ফাউন্ডেশন সামাজিক ও মানবিক সংগঠন। এই সংগঠন পথশিশুদের মাঝে ইসলামিক কার্যক্রমের মাধ্যমে ইসলামের আলো ছড়িয়ে দিতে চায়। ইনশাআল্লাহ কোরান পাখিদের সাথে সব সময় থাকব ফুলের হাসি ফাউন্ডেশন।
সাধারন সম্পাদক তসলিম হাসান হৃদয় বলেন, ফুলের হাসি ফাউন্ডেশন এর পক্ষ থেকে সব সময় আমরা সামাজিক ও মানবিক কাজ গুলো করে থাকি। বিগত দিনের মত আগামীতেও এভাবে কাজ করে যাবে ফুলের হাসি ফাউন্ডেশন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ