• সোমবার, ২০ মে ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
টাঙ্গাইলের মধুপুরে হজ্জ প্রশিক্ষণ অনুষ্ঠিত বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়ন-এর নির্বাহী কমিটি গঠিত ৪ বার পুরস্কৃার পেলেন গ্রাম পুলিশ ময়না দাস সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন চট্টগ্রাম শাখার সভা অনুষ্ঠিত বগুড়ায় বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারদের ১৯৭তম বুনিয়াদি প্রশিক্ষণে প্রশিক্ষণার্থীদের সাথে মতবিনিময় পুলিশ সুপারের মধুপুর সার্কেল অফিসার ১০ম বারের মতো শ্রষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত বগুড়ায় নয়া উদ্ভাবিত ডায়াবেটিক রাইস চাষে ব্যপক সাড়া ফেলেছে কৃষক আলী বগুড়ায় বন্ধুর মোটরসাইকেলে ঘুরতে গিয়ে দূর্ঘটনায় কলেজ ছাত্রীর মৃত্যু ওবায়দুল কাদেরের সাথে মোজাম্বিক কেন্দ্রীয় আ.লীগ নেতাদের সৌজন্য সাক্ষাৎ ধামরাইয়ে সাংবাদিকের হাত-পা ভেঙে দেওয়ার হুমকির প্রতিবাদে মানববন্ধন

ধামরাই শ্রীশ্রী যশোমাধব মন্দির কমিটির সাবেক কোষাধ্যক্ষ নারায়ণ চন্দ্র পালের পরলোকগমন

News Desk
আপডেটঃ : শনিবার, ৫ আগস্ট, ২০২৩

রনজিত কুমার পাল (বাবু), স্টাফ রিপোর্টারঃ

ধামরাইয়ের ঐতিহাসিক শ্রীশ্রী যশোমাধব মন্দির পরিচালনা কমিটির সাবেক কোষাধ্যক্ষ ধামরাই পৌরসভার বড় বাজার মহল্লার নিবাসী নারায়ণ চন্দ্র পাল পরলোকগমন করেছেন।
মঙ্গলবার (১ আগষ্ট) সকাল সাড়ে এগারোটার দিকে বার্ধক্যজনিত কারণে তিনি পরিনত বয়সে রাজধানী ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ইহলোকের মায়া মমতা ত্যাগ করে না ফেরার দেশে চলে গেছে,পরলোকগমন করেছেন।

মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিল ৯৩ বছর। মৃত্যু কালে তিনি দুই ছেলে, দুই মেয়ে সহ আত্নীয় স্বজন ও বহু গুনগ্রাহী রেখে গেছেন।

তাঁর জ্যৈষ্ঠ ছেলে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রত্নতত্ত্ব বিভাগের শিক্ষক,কলা ও মানবিকী অনুষদের সাবেক ডিন অধ্যাপক ড. অসিত বরণ পাল,কনিষ্ঠ পুত্র ধামরাইয়ের বিশিষ্ট ব্যবসায়ী সঞ্জীব পাল। মৃত্যুর পর ধামরাই মহাশ্নশানে তার শবদেহের দাহ ক্রিয়াদি শেষকৃত্য সুসম্পন্ন হয়েছে।

তার মৃত্যুতে ধামরাই শ্রীশ্রী যশোমাধব মন্দির পরিচালনা কমিটি ও ধামরাই বড় বাজার সার্বজনীন শ্রীশ্রী দুর্গা মন্দির পরিচালনা কমিটি গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন সহ প্রয়াতের বিদেহী আত্মার সদগতি শান্তি ও স্বর্গবাস কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ