• সোমবার, ২০ মে ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন
শিরোনাম:
টাঙ্গাইলের মধুপুরে হজ্জ প্রশিক্ষণ অনুষ্ঠিত বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়ন-এর নির্বাহী কমিটি গঠিত ৪ বার পুরস্কৃার পেলেন গ্রাম পুলিশ ময়না দাস সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন চট্টগ্রাম শাখার সভা অনুষ্ঠিত বগুড়ায় বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারদের ১৯৭তম বুনিয়াদি প্রশিক্ষণে প্রশিক্ষণার্থীদের সাথে মতবিনিময় পুলিশ সুপারের মধুপুর সার্কেল অফিসার ১০ম বারের মতো শ্রষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত বগুড়ায় নয়া উদ্ভাবিত ডায়াবেটিক রাইস চাষে ব্যপক সাড়া ফেলেছে কৃষক আলী বগুড়ায় বন্ধুর মোটরসাইকেলে ঘুরতে গিয়ে দূর্ঘটনায় কলেজ ছাত্রীর মৃত্যু ওবায়দুল কাদেরের সাথে মোজাম্বিক কেন্দ্রীয় আ.লীগ নেতাদের সৌজন্য সাক্ষাৎ ধামরাইয়ে সাংবাদিকের হাত-পা ভেঙে দেওয়ার হুমকির প্রতিবাদে মানববন্ধন

নোয়াখালীরতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন

News Desk
আপডেটঃ : মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩

মোঃ রিয়াজুল সোহাগ, নোয়াখালী থেকেঃ

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে এক তরুণীর অনশনের ঘটনা ঘটেছে। ৩১জুলাই রোজ সোমবার সকাল ৯টা থেকে উপজেলার চরহাজারী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের প্রেমিক মো. আকাশের (২২) বাড়িতে অনশন শুরু করেন ওই প্রেমিকা।

তরুণী বলেন,‘৭ মাস আগে তাদের সঙ্গে প্রথমে মুঠোফোনে যোগাযোগ হয়। এক পর্যায়ে তা প্রেমে রূপ নেয়। গতকাল আকাশ আমাকে বিয়ে করবে বলে বের হতে বলে। তার ডাকে সাড়া দিয়ে বাড়ি থেকে বের হয়ে আসেছি আমি। বাড়ি থেকে বের হবার পর থেকে আকাশের ফোন বন্ধ। উপায় না পেয়ে আজ সকালে তার বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নিয়েছি।’

এদিকে, প্রেমিকা আসার খবর পেয়ে আকাশ বাড়ি থেকে পালিয়ে যান।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য জাহাঙ্গীর আলম শিপন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মেয়েটি বিয়ের দাবিতে আকাশের বাড়িতে অবস্থান করছেন। অপরদিকে ছেলেকে পাওয়া যাচ্ছে না।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাদেকুর রহমান বলেন, এ বিষয়ে কেউ কোনো অভিযোগ করেননি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ