• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
শিরোনাম:
মধুপুরে পহেলা বৈশাখ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত কৃষি জমির টপ সয়েল কাটায় সাতকানিয়ায় মোবাইল কোর্টের অভিযানে ১ জনকে কারাদন্ড সেনবাগে সাংবাদিকদের সম্মানে উপজেলা ভাইস চেয়ারম্যানের ইফতার মাহফিল মধুপুরে খালেদা জিয়ার সু-স্বাস্হ্য ও রোগমুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল দুঃস্থ অসহায়দের মাঝে ‘লায়ন্স ক্লাব অফ কসমোভ্যালী’র ঈদবস্ত্র বিতরন সেনবাগ পৌরবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন পৌর মেয়র ভিপি দুলাল মধুপুর কুড়ালিয়া(বাগবাড়ি)জামে মসজিদে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত সেনবাগে দুই হাজার গরীব,দু:স্হ ও অসহায়দের মাঝে হাসান মঞ্জুর এর ঈদ উপহার বিতরণ মধুপুরে সর্বস্তরের জনগণের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল নতুন ব্রীজ সিএনজি স্ট্যান্ডে র‌্যাবের জালে আঁটকা পরল ৬ চাঁদাবাজ,গডফাদাররা ধরাছোঁয়ার বাইরে

লক্ষ্মীপুরে পূর্বের শত্রুতা জেদ ধরে প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে আহত

News Desk
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩

সোহেল হোসেন, লক্ষ্মীপুর থেকেঃ

জামি দখলে বাধা দেওয়ায় এক প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে আহত করার অভিযোগ পাওয়াগেছে। মঙ্গলবার (১১জুলাই) দুপরে লক্ষ্মীপুর পৌরসভার ৯নং ওয়ার্ডের এ ঘটনা ঘটে। অভিযুক্ত আফজাল হোসেন আক্কাস স্থানীয় মৃত আবুল কালাম সর্দারের মেঝ ছেলে। সৌদী প্রবাসী বাবুলের স্ত্রী আহত সাজেদা আক্তারকে রক্তাক্ত অবস্থায় জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয়রা জানান, আক্কাস ও তার ভাই বোনদের সাথে জায়গা জমি নিয়ে দীর্ঘ দিন থেকে বিরোধ চলে আসছিল। এ নিয়ে বহু শালিস-দরবার ও থানায় অভিযোগ করা হলেও আক্কাস কোন সিদ্ধান্ত মানেন না। কয়েক দিন আগে স্থানীয় কমিশনার ও গণ্যমান্য ব্যক্তিদের উপন্থিতিতে তাদের সম্পত্তি ভাই বোনদের মধ্যে বন্টন করে দেওয়া হয়। কিন্তু মঙ্গলবার দুপরে আক্কাস তার শ^শুর বাড়ির লোকজন নিয়ে এসে, বাবুলের জমিতে বেড়া দিয়ে দখল করতে গেলে তার স্ত্রী বাধা দেয়। এতে আক্কাস তার লোকজন নিয়ে সাজেদার উপর হামলা করে। সাজেদার চিৎকারে তার ছেলে মেয়েরা ছুটে আসেন। তারা সাজেদাকে উদ্ধার হাসপাতালে ভর্তি করেন।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী জানান, আমরা সম্পত্তি পরিমাপ করে তাদের সবার অংশ বুজিয়ে দিয়েছি। তবে তাদের চার ভাইয়ের জন্য চারটি দোকান ঘরের জায়গা রাখা হয়েছিল, যা কাউকে বুঝিয়ে দেওয়া হয়নি। এখন শুনেছি ঐ দোকান ঘরের জায়গা দখল নিয়ে মারা-মারি করে কয়েকজন হাসপাতালে আছে। আমি মনে করি যে’ই এই দখল করতে ছেয়েছেন সেই অপরাধি। সাজেদা আমাকে ফোনে জানিয়েছেন যে, আক্কাস তাদের দোকানের জায়গা দখল করছেন। তবে আক্কাস তা অস্বীকার করেছেন।

এই বিষয়ে জানতে চাইলে তদন্ত কর্মকর্তা এসআই মোবারক হোসেন জানান, জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই পক্ষের মধ্যে মারা-মারি হয়। এ ঘটনায় উভয় পক্ষই মামলা দায়ের করেছেন। অভিযুক্তরা পালাতক রযেছেন। আসামী ধরতে অভিযান অব্যহত আছে। তদন্ত সাপেক্ষ পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ