• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন
শিরোনাম:
র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় চট্টগ্রামে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সর্বস্তরের সাংবাদিকদের মানববন্ধন বগুড়ায় ১৮দিনেও সন্ধান মিলেনি পলি রানীর থানায় জিডি মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সোনাতলায় প্রাণিসম্পদ কর্তৃক এতিম শিক্ষার্থীদের ডিম,দুধ খাওয়ানো হয় নোয়াখালীতে বিয়ের গেইটে সাজসজ্জায় চেয়ার থেকে পড়ে শ্রমিকের মৃত্যু টাঙ্গাইলের মধুপুরে টিওটি প্রশিক্ষণ অনুষ্ঠিত

ডিবি পুলিশ পরিচয়ে ইজিবাইক ছিনতাই,সোনাতলায় আন্তঃজেলা চক্রের ৭সদস্য গ্রেফতার

News Desk
আপডেটঃ : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩

বিকাশ চন্দ্র স্বর্নকার, বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ার সোনাতলায় ডিবি পুলিশ পরিচয়ধারী আন্তঃজেলা ছিনতাই চক্রের ৭ জন সদস্য গ্রেফতার। গ্রেফতারকৃত আসামিরা হলো বগুড়া সদর থানার ছোট কুমিড়া এলাকার জহুরুল ইসলামের ছেলে নাজমুল ওরফে লাভলু (২৯), মোঃ হিরুর ছেলে জাকির হোসেন (২৫), মৃত মোখলেছারের ছেলে সোহেল রানা (৩০), ছানাউল হকের ছেলে জীবন (২৪), শাজাহান সরকারের ছেলে এনামুল হক ওরফে আমিনুল (৩২), কাহালু উপজেলার নারহট্র এলাকার ধলু মিয়ার ছেলে জনি (২২), গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলার দক্ষিণ কাঠুর এলাকার মৃত রবিউলের ছেলে মহির মিয়া(৩৮)।

এঘটনায় ২৯ মে সোমবার দুপুরে বগুড়া জেলা অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রশিদ থানা চত্বরে স্থানীয় সাংবাদিকদের সাথে প্রেসব্রিফিং করেন।

জেলা অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রশিদ প্রেসব্রিফিংয়ের মাধ্যমে জানান, বগুড়া জেলার গাবতলী উপজেলার মধ্য মারছেও গ্রামের মৃত ধলু ফকিরের ছেলে মিলু ফকির নামের এক ইজিবাইক চালক গত ২৭’মে শনিবার রাত অনুঃ ৯টার দিকে নারুয়ামালা বাজার থেকে সোনাতলার উদ্দেশ্যে রওনা দিয়ে রাত অনুঃ ৯:৩০ টার দিকে সোনাতলা থানাধীন জনৈক আইয়ুবের ইটভাটা সংলগ্ন ব্রীজের কাছে পৌঁছা মাত্র একটি সিএনজি সহ ডিবি পুলিশ পরিচয়ে দাঁড়িয়ে থাকা ৩/৪ জন ছিনতাইকারী ব্যক্তি মিলু ফকির এর ইজিবাইককে আটক করে।

এরপর তল্লাশীর অভিনয় শুরু করে এবং ইজিবাইকের চালক মিলু ফকিরকে মারপিট করতে করতে ছিনতাইকারীরা তাদের সিএনজি তে তুলে নেয়। এসময় ছিনতাইকারী দলের এক সদস্য ভিকটিম মিলু ফকিরের ইজি বাইক ছিনতাই করে নিয়ে চলে যায়।

অপরদিকে ছিনতাইকারী দলের অন্যান্য সদস্যরা ভিকটিম মিলু ফকিরকে তাদের সিএনজি তে নিয়ে রশি এবং লুঙ্গি ছিঁড়ে হাত-চোখ-মুখ বেঁধে ফেলে সোনাতলা থানার বিভিন্ন এলাকায় ঘোরায়। একপর্যায়ে ছিনতাইকারী দলের সদস্যরা ভিকটিম মিলু ফকিরকে সোনাতলা থানাধীন বুড়ারদহ ব্রীজের পাশে বাধা অবস্থায় ফেলে যায়।

এদিকে ইজিবাইক চালক মিলু ফকির বিষয়টি সোনাতলা থানায় অবগত করেন। উক্ত সংবাদের ভিত্তিতে জেলার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তীর নির্দেশনায়, এএসপি শিবগঞ্জ সার্কেল এর তত্বাবধানে সোনাতলা থানার অফিসার ইনচার্জ সৈকত হাসানের নেতৃত্বে থানা পুলিশের একটি চৌকস আভিযানিক দল গত ২৮’মে রোববার দিবাগত রাতে এবং ২৯’মে সোমবার ভোর রাতে বগুড়া জেলার সোনাতলা থানা, বগুড়া সদর থানা, গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ এবং ফুলছড়ি থানা এলাকায় ব্যাপক পুলিশি অভিযান পরিচালনা করে আন্তঃজেলা ছিনতাই চক্রের ৭ জন সক্রিয় সদস্যকে আটক করে।

এসময় আসামিদের দেওয়া তথ্যমতে গাইবান্ধা জেলার ফুলছড়ি থানা এলাকা হইতে ভিকটিম মিলু ফকিরের ইজিবাইক সহ আরও দুইটি ব্যাটারী চালিত ইজিবাইক উদ্ধার করে থানা পুলিশ। অভিযানকালে ছিনতাইকারীদের নিকট হতে ছিনতাই কার্যে ব্যবহৃত একটি সিএনজি, ছিনতাইকাজে ব্যবহৃত রশি, তিনটি বার্মিজ চাকু, মরিচের গুড়া এবং আসামীদের ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।
এবিষয়ে থানার অফিসার ইনচার্জ সৈকত হাসানের সাথে কথা বললে তিনি জানান,জেলা পুলিশ সুপার এর নির্দেশনায় সোনাতলা থানা পুলিশ সর্বদা মাদক, সন্ত্রাস, ডাকাতি, দস্যুতা, চুরি, ছিনতাই, ইভটিজিং সহ যেকোনো ধরণের অপরাধ দমনে দৃঢ় প্রতিজ্ঞ।

এই অঙ্গীকার বাস্তবায়নের লক্ষ্যে সোনাতলা থানা পুলিশ সর্বদাই নিরলসভাবে কাজ করে যাচ্ছে। একইসাথে পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন তিনি। আসামিদের বগুড়া জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ