• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন

পাইকগাছার মডেল হতে পারে মেলেক পুরাইকাটী সরকারী প্রাথমিক বিদ্যালয়

News Desk
আপডেটঃ : সোমবার, ২৯ মে, ২০২৩

এ কে আজাদ, পাইকগাছা উপজেলা প্রতিনিধি-(খুলনা)

খুলনার পাইকগাছা উপজেলার মেলেক পুরাইকাটী সরকারী প্রাথমিক বিদ্যালয়টি পরিদর্শন করেছেন উপজেলার চেয়ারম্যান আনোয়ারুল ইকবাল মন্টু। সোমবার তিনি শিক্ষক, অভিভাবক ও সুধীজনের সাথে মতবিনিময়ে মিলিত হন।

বিদ্যালয়টি পরিদর্শন শেষে অফিস কক্ষে অনুষ্ঠিত পর্যালোচনা সভায় বিদ্যালয়ের সভাপতি শেখ শহীদ হোসেন বাবুলের সভাপতিত্বে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু বলেন শিক্ষা বান্ধব পরিবেশ সৃষ্টি করতে হবে। তিনি সন্তোষ প্রকাশ করে বলেন, এ বিদ্যালয় হতে পারে উপজেলার একটি মডেল।

এ সময় বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা কর্মকর্তা বিদ্যুৎ কুমার সাহ, ইউ আর সি পরিচালক মোঃ ইমান উদ্দিন, সহকারী শিক্ষা কর্মকর্তা মোঃ আসাদু্জ্জামান, শেখ ফারুখ হোসেন, প্রধান শিক্ষক রাশেদা খানম, সহকারী শিক্ষক এসএম ইদ্রিস আলী, তরুণ সাধু, মনিরা পারভীন, রেবা রানী বিশ্বাস, কড়ুলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ডিএম শফি ও ইউপি সদস্য কিংশুক রায় (মঙ্গল)। পরিদর্শকালে প্রধান অতিথি বিদ্যালয়ের সকল কক্ষ ও বিদ্যালয়ের দেয়ালের কারুকার্য থেকে সন্তোষ প্রকাশ করেন। এ সময় তিনি বলেন গ্রামের মধ্যে এত সুন্দর একটি বিদ্যালয় হতে পারে উপজেলার মডেল। এ সময় বিদ্যালয়াঙ্গনে শহীদ মিনারের দাবী জানান বিদ্যালয় কর্তৃপক্ষ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ