• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:০২ অপরাহ্ন
শিরোনাম:
মধুপুরের কুড়াগাছা ইউনিয়নের সর্বস্তরের জনগণের আয়োজনে ইফতার মাহফিল লায়ন শেখ শামসুদ্দিন আহামদ ছিদ্দিকীর ইফতার ও দোয়া সাহফিল অনুষ্ঠিত লক্ষীপুরে বাহুবলে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন পবিত্র ওমরাহ পালনে সৌদি যাত্রার প্রাক্কালে সকলের দোয়া চাইলেন হাজী জামশেদ সেনবাগে অসহায় নারী-পুরুষের মাঝে কাবিলমিয়া ফাউন্ডেশনের ইফতার ও ঈদ উপহার বিতরণ মধুপুরের মির্জাবাড়ী ইউনিয়নের সর্বস্তরের জনগণের আয়োজনে ইফতার মাহফিল ১৪ বছর পর ছদ্মবেশে থাকা যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার চাটখিলে অন্ডকোষ টিপে প্রবাসী স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রী আটক আজ শেষ কর্মদিবস,অবসরে যাচ্ছেন রেলওয়ের সহকারী ষ্টেশন মাষ্টার মাজেদ নোয়াখালীতে ভূমি কর্মকর্তার গাড়ি চালকের অত্যাচারে অতিষ্ঠ একাধিক পরিবার

নোয়াখালীতে বিস্ফোরক মামলায় উপজেলা যুবদলের আহ্বায়ক গ্রেফতার

News Desk
আপডেটঃ : সোমবার, ২৯ মে, ২০২৩

মো: ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর সুবর্ণচর উপজেলা যুবদলের আহ্বায়ক বেলাল হোসেন সুমনকে (৪২) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৯ মে) দুপুরে তাকে নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে,রোববার দিবাগত রাত ২টার দিকে উপজেলার চর আমান উল্লাহ ইউনিয়নের চর বজলুল করিম গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সুমন উপজেলা চর আমান উল্লাহ ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের মোহাম্মদ আইয়ুবের ছেলে। সে একই ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছিল।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দ্রেব প্রিয় দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, রোববার দিবাগত রাত ২টার দিকে উপজেলার চর আমান উল্লাহ নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। পরে একই দিন দুপুরে তাকে নোয়াখালী চীফ জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

ওসি আরো জানান, তার বিরুদ্ধে বিস্ফোরক আইনে একটি মামলা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে ওই মামলায় পুলিশ তাকে গ্রেফতার করে।

জেলা বিএনপির সদস্য মোহাম্মদ গোলাম মোমিত ফয়সাল সুবর্ণচর উপজেলা যুবদলের আহ্বায়ক বেলাল হোসেন সুমনকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, মামলা হামলা ও গ্রেফতার চালিয়ে যুবদল নেতাকর্মিদের দমানো যাবে না। তাই গ্রেফতারকৃত যুবদল নেতার মুক্তির দাবি জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ