• রবিবার, ০১ অক্টোবর ২০২৩, ০২:৩২ অপরাহ্ন
শিরোনাম:
স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন, আইনি প্রক্রিয়া মেনে বিদেশে চিকিৎসা নিতে পারবেন খালেদা জিয়া সেই তুলনায় কিছুই করা হয়নি, তারা যে অপকর্ম করেছে পাইকগাছার নদ-নদীতে জোয়ারের অস্বাভাবিক পানি বৃদ্ধি, ঝুঁকিপূর্ণ অবস্থায় বেড়িবাঁধের বিভিন্ন এলাকা নোয়াখালীর গান্ধী আশ্রম ট্রাস্টে ইন্টারন্যাশনাল ইউথ পিস ক্যাম্পের উদ্ভোধন চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থেকে ৪.৬০০ পিস ইয়াবা সহ ১ জনকে আটক করেছে র‌্যাব-৭ বগুড়া ০১ আসনের নৌকা প্রতিকের মনোনয়ন পেতে চলছে চারপ্রার্থীর হাড্ডাহাড্ডি লড়াই চট্টগ্রাম দক্ষিন আগ্রাবাদ “খ” ইউনিট আওয়ামীলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন শুভ মহালয়া কাউকে বলবেন না নোয়াখালীর হাতিয়াতে চোর সন্দেহে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা রোড মার্চ সফল করতে নোয়াখালীতে যুবদলের প্রস্তুতি সভা

হাতিয়াতে স্ত্রীকে গলা কেটে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

News Desk
আপডেটঃ : সোমবার, ২৯ মে, ২০২৩

মোঃ ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধিঃ

পারিবারিক কলহের জেরে নোয়াখালীর হাতিয়া উপজেলায় স্ত্রীকে গলা কেটে হত্যার অভিযোগে পলাতক স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার মো. মহিউদ্দিনকে (৩৫) উপজেলার সোনাদিয়া ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের মধ্য মাইজচরা গ্রামের নুরুল ইসলাম চেয়ারম্যান বাড়ির হোসেন আহম্মদের ছেলে। সোমবার (২৯ মে) দুপুরের দিকে আসামিকে নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।এর আগে, রোববার সন্ধ্যার দিকে ফরিদপুরের কোতোয়ালি থানা পুলিশের সহায়তায় তাকে গ্রেফতার করে হাতিয়া থানার পুলিশ।

এসব তথ্য নিশ্চিত করেন হাতিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমির হোসেন। তিনি বলেন, ২০১৭ সালের ২৬ জানুয়ারি দুপুরে পারিবারিক কলহের জেরে স্ত্রী রোজিনাকে গলা কেটে হত্যা করে স্বামী মহিউদ্দিন।

হত্যাকান্ডের পর থেকে গ্রেফতার এড়াতে মহিউদ্দিন পলাতক ছিল। এ ঘটনায় নিহত গৃহবধূর বাবা আবদুল আলীম বাদী ঘটনার পরের দিন হাতিয়া থানায় তার স্বামীকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

ওসি আরও জানান,গ্রেফতারকৃত আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ