• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন
শিরোনাম:
সেনবাগে পুকুরের পানিতে ডুবে শিশু ছাত্রের মৃত্যু নোয়াখালীতে দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু মধুপুরের কুড়াগাছা ইউনিয়নের সর্বস্তরের জনগণের আয়োজনে ইফতার মাহফিল লায়ন শেখ শামসুদ্দিন আহামদ ছিদ্দিকীর ইফতার ও দোয়া সাহফিল অনুষ্ঠিত লক্ষীপুরে বাহুবলে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন পবিত্র ওমরাহ পালনে সৌদি যাত্রার প্রাক্কালে সকলের দোয়া চাইলেন হাজী জামশেদ সেনবাগে অসহায় নারী-পুরুষের মাঝে কাবিলমিয়া ফাউন্ডেশনের ইফতার ও ঈদ উপহার বিতরণ মধুপুরের মির্জাবাড়ী ইউনিয়নের সর্বস্তরের জনগণের আয়োজনে ইফতার মাহফিল ১৪ বছর পর ছদ্মবেশে থাকা যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার চাটখিলে অন্ডকোষ টিপে প্রবাসী স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রী আটক

সেনবাগে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি,ইউপি চেয়ারম্যান রহমান গ্রেপ্তার

News Desk
আপডেটঃ : রবিবার, ২৮ মে, ২০২৩

মো: ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর সেনবাগের ছাতারপাইয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুর রহমান কে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৭ মে) রাতে ঢাকার পল্টন ইম্পেরিয়াল হোটেল থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে কটূক্তি করার অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার (২৫ মে) সন্ধ্যায় ছাতারপাইয়া বাজারে নিজস্ব মার্কেটের দ্বিতীয় তলার একটি কক্ষে উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের নিয়ে সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়। সভায় বিএনপি নেতা ও ইউপি চেয়ারম্যান আবদুর রহমানের ১মিনিট ৫৪ সেকেন্ডের একটি বক্তব্য সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওটি ছড়িয়ে পড়ার পর প্রশাসনের নজরে আসে।

ভিডিওতে আবদুর রহমান বলেছিলেন, ‘উনি একজন বাংলাদেশের প্রধানমন্ত্রী,অনান্য দেশের কোন প্রধানমন্ত্রী যদি কোথাও সফরে যায় ফুলের মালা দিয়ে তাকে বরণ করা হয়। আর আমাদের বাংলাদেশের প্রধানমন্ত্রী যখন আমেরিকা যায় জুতার মালা দিয়ে তাকে বরণ করা হয়। আমি মনে করি এখন শেখ হাসিনা বিএনপিকে বিরোধী দল মনে করেন না,শেখ হাসিনা মনে করতেছেন বিরোধী দল মনে হয় আমেরিকা।’

তিনি আরও বলেন, কেউ কেউ বলেন আমাদের নেতা তারেক রহমান লন্ডনে বসে মজা নিতেছেন,অথচ যার মা এক এগারো থেকে এখনও পর্যন্ত কারাবন্দি হয়ে আছেন।আর তারেক রহমান লন্ডনে যে অবস্থায় আছেন তা কারাবন্দি থেকে অনেক অনেকগুণ বেশি। তার ওই উদ্ধত্যপূর্ণ বক্তব্য সামজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে সর্বত্র নিন্দার ঝড় ওঠে। এরপর চেয়ারম্যান আবদুর রহমানকে গ্রেপ্তার করে আইনের আওয়ায় আনার জোর দাবী জানানো হয় আওয়ামীলীগ সহ সহয়োগী সংগঠনের পক্ষ থেকে।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, তথ্য প্রযুক্তির সহায়তায় ঢাকা থেকে তাকে সেনবাগ থানার পুলিশ গ্রেফতার করে। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ