• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম:
সেনবাগে পুকুরের পানিতে ডুবে মাদ্রাসা ছাত্র নিহত মধুপুরে পহেলা বৈশাখ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত কৃষি জমির টপ সয়েল কাটায় সাতকানিয়ায় মোবাইল কোর্টের অভিযানে ১ জনকে কারাদন্ড সেনবাগে সাংবাদিকদের সম্মানে উপজেলা ভাইস চেয়ারম্যানের ইফতার মাহফিল মধুপুরে খালেদা জিয়ার সু-স্বাস্হ্য ও রোগমুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল দুঃস্থ অসহায়দের মাঝে ‘লায়ন্স ক্লাব অফ কসমোভ্যালী’র ঈদবস্ত্র বিতরন সেনবাগ পৌরবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন পৌর মেয়র ভিপি দুলাল মধুপুর কুড়ালিয়া(বাগবাড়ি)জামে মসজিদে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত সেনবাগে দুই হাজার গরীব,দু:স্হ ও অসহায়দের মাঝে হাসান মঞ্জুর এর ঈদ উপহার বিতরণ মধুপুরে সর্বস্তরের জনগণের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ধামরাইয়ে বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

News Desk
আপডেটঃ : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩

রনজিত কুমার পাল (বাবু):

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সফল প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা কে হত্যার হুমকির প্রতিবাদে ধামরাই উপজেলা আওয়ামী লীগ, ও সহযোগী সংগঠনের আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২২ মে) দুপুরে বিক্ষোভ মিছিলটি ধামরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-২০ ধামরাই আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এমএ মালেক এর নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি শুরু করে ধামরাই পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ধামরাই পৌরসভার যাত্রাবাড়ীস্হ বটতলায় এসে বিক্ষোভ মিছিলটি বিশাল সমাবেশে রুপ নেয়।

এ’ বিক্ষোভ মিছিল ও সমাবেশে আওয়ামী লীগ সহ সহযোগী সংগঠন, অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা ও হাজার হাজার সাধারণ মানুষের স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণ মধ্য দিয়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ সম্পন্ন হয়েছে।

এ’সময় উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো: নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: মোহাদ্দেছ হোসেন, আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী সিআইপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আহম্মদ আল জামান, আওয়ামী লীগ নেতা আব্দুল লতিফ, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো: খায়রুল ইসলাম, পৌর আওয়ামী যুবলীগের সভাপতি মো: আমিনুল ইসলাম, উপজেলা ও পৌর আ’লীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা ও ছাত্রলীগ,যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ,মহিলা লীগ সহ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা এ’ বিক্ষোভ মিছিল ও বিক্ষোভ সমাবেশে স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এ’সময় বিভিন্ন বক্তারা বলেন-বাংলাদেশের মানণীয় প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে কবরে পাঠানোর প্রকাশ্য হুমকি দিয়েছেন রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ। শুক্রবার (১৯ মে, ২০২৩) বিকেলে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রাজশাহীর পুঠিয়া উপজেলার শিবপুর হাই স্কুল মাঠে মহানগর এবং জেলা বিএনপির জনসমাবেশে তিনি এ হুমকি দেন। এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান।

আবু সাঈদ চাঁদ বলেন, ‘আর ২৭ দফা ১০ দফার মধ্যে আমরা নাই। একদফা- শেখ হাসিনাকে কবরে পাঠাতে হবে। বর্তমান এই ফ্যাসিবাদী সরকার শেখ হাসিনাকে পদত্যাগ করার জন্য যা যা করার দরকার আমরা তা-ই করবো।’ ইনশাআল্লাহ। এই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে নিন্দার ঝড় উঠেছে আওয়ামী লীগের নেতাকর্মী ও অনেক সাধারণ মানুষের মধ্যে। রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল বলেন, ‘আমরা এর নিন্দা ও প্রতিবাদ জানাই। আমরা মামলা করার জন্যও প্রস্তুতি নিচ্ছি।’ এদিকে আবু সাঈদ চাঁদের এমন বক্তব্যের প্রতিবাদে রাজশাহীর চারঘাট ও বাঘা উপজেলায় বিক্ষোভ মিছিল করেছেন আওয়ামী লীগ নেতাকর্মীরা। এসময় তাঁরা আবু সাঈদ চাঁদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সোমবার (২২শে মে) সারাদেশে বিক্ষোভ মিছিল ও বিক্ষোভ সমাবেশের ধারাবাহিকতায় ঢাকার ধামরাই উপজেলায় বিক্ষোভ মিছিল ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মানণীয় প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে ধামরাই উপজেলা আওয়ামী সভাপতি, সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এমএ মালেক বলেন, প্রথমেই মানণীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার জন্য তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। রাজশাহীর বাংলা ভাইয়ের দোসর আবু সাঈদ চাঁদ একজন সন্ত্রাসী। আর সন্ত্রাসীদের দল বিএনপি। তাঁরা নাশকতা ও হত্যার রাজনীতি ছাড়া আর কিছুই জানে না। আবু সাঈদ চাঁদের বক্তব্যে তা আবার প্রমাণিত হলো। হুমকি দাতা রাজশাহী বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক কঠোর শাস্তির দাবি সহ অগ্নি সন্ত্রাসের দল বিএনপিকে চিরদিনের জন্য নিষিদ্ধকরণের জন্য সরকারের কাছে জোর দাবি রাখেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ