• শনিবার, ২৫ মে ২০২৪, ০৯:১২ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় ভোট গ্রহনকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত নোয়াখালীতে তিন উপজেলায় আওয়ামী লীগ নেতারা বিজয়ী বগুড়ায় নানা আয়োজনে জেলা কর্মশালা-২০২৪ অনুষ্ঠিত ধামরাইয়ে আওয়ামী লীগের পাঁচ পদধারী প্রার্থীদের হারিয়ে আব্দুল লতিফ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মধুপুরে অভ্যন্তরীণ বোরো ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন বিশ্ব মেট্রোলজি দিবস-২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত টাঙ্গাইলের মধুপুরে হজ্জ প্রশিক্ষণ অনুষ্ঠিত বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়ন-এর নির্বাহী কমিটি গঠিত ৪ বার পুরস্কৃার পেলেন গ্রাম পুলিশ ময়না দাস সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন চট্টগ্রাম শাখার সভা অনুষ্ঠিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ধামরাইয়ে বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

News Desk
আপডেটঃ : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩

রনজিত কুমার পাল (বাবু):

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সফল প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা কে হত্যার হুমকির প্রতিবাদে ধামরাই উপজেলা আওয়ামী লীগ, ও সহযোগী সংগঠনের আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২২ মে) দুপুরে বিক্ষোভ মিছিলটি ধামরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-২০ ধামরাই আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এমএ মালেক এর নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি শুরু করে ধামরাই পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ধামরাই পৌরসভার যাত্রাবাড়ীস্হ বটতলায় এসে বিক্ষোভ মিছিলটি বিশাল সমাবেশে রুপ নেয়।

এ’ বিক্ষোভ মিছিল ও সমাবেশে আওয়ামী লীগ সহ সহযোগী সংগঠন, অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা ও হাজার হাজার সাধারণ মানুষের স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণ মধ্য দিয়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ সম্পন্ন হয়েছে।

এ’সময় উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো: নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: মোহাদ্দেছ হোসেন, আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী সিআইপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আহম্মদ আল জামান, আওয়ামী লীগ নেতা আব্দুল লতিফ, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো: খায়রুল ইসলাম, পৌর আওয়ামী যুবলীগের সভাপতি মো: আমিনুল ইসলাম, উপজেলা ও পৌর আ’লীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা ও ছাত্রলীগ,যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ,মহিলা লীগ সহ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা এ’ বিক্ষোভ মিছিল ও বিক্ষোভ সমাবেশে স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এ’সময় বিভিন্ন বক্তারা বলেন-বাংলাদেশের মানণীয় প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে কবরে পাঠানোর প্রকাশ্য হুমকি দিয়েছেন রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ। শুক্রবার (১৯ মে, ২০২৩) বিকেলে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রাজশাহীর পুঠিয়া উপজেলার শিবপুর হাই স্কুল মাঠে মহানগর এবং জেলা বিএনপির জনসমাবেশে তিনি এ হুমকি দেন। এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান।

আবু সাঈদ চাঁদ বলেন, ‘আর ২৭ দফা ১০ দফার মধ্যে আমরা নাই। একদফা- শেখ হাসিনাকে কবরে পাঠাতে হবে। বর্তমান এই ফ্যাসিবাদী সরকার শেখ হাসিনাকে পদত্যাগ করার জন্য যা যা করার দরকার আমরা তা-ই করবো।’ ইনশাআল্লাহ। এই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে নিন্দার ঝড় উঠেছে আওয়ামী লীগের নেতাকর্মী ও অনেক সাধারণ মানুষের মধ্যে। রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল বলেন, ‘আমরা এর নিন্দা ও প্রতিবাদ জানাই। আমরা মামলা করার জন্যও প্রস্তুতি নিচ্ছি।’ এদিকে আবু সাঈদ চাঁদের এমন বক্তব্যের প্রতিবাদে রাজশাহীর চারঘাট ও বাঘা উপজেলায় বিক্ষোভ মিছিল করেছেন আওয়ামী লীগ নেতাকর্মীরা। এসময় তাঁরা আবু সাঈদ চাঁদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সোমবার (২২শে মে) সারাদেশে বিক্ষোভ মিছিল ও বিক্ষোভ সমাবেশের ধারাবাহিকতায় ঢাকার ধামরাই উপজেলায় বিক্ষোভ মিছিল ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মানণীয় প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে ধামরাই উপজেলা আওয়ামী সভাপতি, সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এমএ মালেক বলেন, প্রথমেই মানণীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার জন্য তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। রাজশাহীর বাংলা ভাইয়ের দোসর আবু সাঈদ চাঁদ একজন সন্ত্রাসী। আর সন্ত্রাসীদের দল বিএনপি। তাঁরা নাশকতা ও হত্যার রাজনীতি ছাড়া আর কিছুই জানে না। আবু সাঈদ চাঁদের বক্তব্যে তা আবার প্রমাণিত হলো। হুমকি দাতা রাজশাহী বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক কঠোর শাস্তির দাবি সহ অগ্নি সন্ত্রাসের দল বিএনপিকে চিরদিনের জন্য নিষিদ্ধকরণের জন্য সরকারের কাছে জোর দাবি রাখেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ