• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
শিরোনাম:
চট্টগ্রামে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সর্বস্তরের সাংবাদিকদের মানববন্ধন বগুড়ায় ১৮দিনেও সন্ধান মিলেনি পলি রানীর থানায় জিডি মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সোনাতলায় প্রাণিসম্পদ কর্তৃক এতিম শিক্ষার্থীদের ডিম,দুধ খাওয়ানো হয় নোয়াখালীতে বিয়ের গেইটে সাজসজ্জায় চেয়ার থেকে পড়ে শ্রমিকের মৃত্যু টাঙ্গাইলের মধুপুরে টিওটি প্রশিক্ষণ অনুষ্ঠিত ৫০০ বস্তা চিনিসহ চট্টগ্রামে ১ অসাধু ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব চট্টগ্রামে র‌্যাবের অভিযানে গ্রেফতার হল ৪ চাঁদাবাজ হাতিয়াতে ২টন কফি পাউডারসহ চালক-হেলপার আটক

ধামরাই সোমভাগ ইউনিয়নে ৭৪ লাখ টাকার উন্নয়ন কাজের উদ্বোধন করেন বেনজীর আহমদ এমপি

News Desk
আপডেটঃ : রবিবার, ২১ মে, ২০২৩

রনজিত কুমার পাল (বাবু),স্টাফ রিপোর্টারঃ

ঢাকার ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নে ৭৪ লাখ টাকার উন্নয়ন মূলক কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২০ মে-২০২৩) সকাল দশটায় দিকে ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নে ৭৪ লাখ টাকার উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্হানীয় সাংসদ ঢাকা-২০ ধামরাই আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।

এসময় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সোমভাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভালুম আতাউর রহমান খান ডিগ্রি কলেজের প্রভাষক মোঃ আওলাদ হোসেন।

উন্নয়ন মূলক কাজ উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে স্হানীয় সাংসদ আলহাজ্ব বেনজীর আহমদ বলেন ৫ বছরে ধামরাইয়ে ৫০ বছরের উন্নয়ন হয়েছে মনে করি, এর আগে অন্য কোন সরকার এতো উন্নয়ন করতে পারেনি। আজ সোমভাগ ইউনিয়নের গোয়ালদি সরকারি প্রাথমিক বিদ্যালয় হতে ডাউটিয়া মাদরাসা পর্যন্ত ৬২ লাখ টাকার রাস্তার রিপেয়ারিং শেষ করে তার উদ্বোধন করা হলো, তাছাড়া ও আজ ফকুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১২ লাখ টাকার উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে।

সোমভাগ ইউনিয়নে ৮ টি ব্রীজ এর কাজ চলমান রয়েছে যা কিনা অন্য সরকারের আমলে সম্ভব হয়নি। তাই সোমভাগ ইউনিয়ন বাসীর কাছে আমার একটি চাওয়া আগামী সংসদ নির্বাচনে আপনারা অবশ্যই নৌকা মার্কায় ভোট দিবেন দেশ এবং দেশের উন্নয়নে। অন্য কোন সরকার যদি আসে তাহলে মনে রাখবেন তারা এ দেশের উন্নয়ন করতে আসবে না তারা আসবে তাদের নিজেদের উন্নয়ন করতে। তাই অবশ্যই আগামী সংসদ নির্বাচনে নৌকার কোন বিকল্প নেই বলে মনে করি।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক ও বাইশাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, ধামরাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সানোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু, ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন সিরাজ, ধামরাই উপজেলা শ্রম বিষয়ক সম্পাদক শামসুল হক,সভাপতি সোমভাগ ইউনিয়ন আওয়ামী লীগ হাজী আব্দুল মোত্তালিফ হোসেন, সোমভাগ ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ফকুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আলতাফ হোসেন,সোমভাগ ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি হাফিজুর রহমান, সোমভাগ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার বিএসসি,সোমভাগ ইউনিয়ন আওয়ামী নেতা ও সাবেক পুলিশ কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা জলিল, ধামরাই উপজেলা ছাত্র লীগের সভাপতি জামিল হোসেন সহ এ’সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন, সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ