• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৫ অপরাহ্ন
শিরোনাম:
টাঙ্গাইলের মধুপুরে জোরপূর্বক জমি দখলের অভিযোগ সেনবাগে পুকুরের পানিতে ডুবে মাদ্রাসা ছাত্র নিহত মধুপুরে পহেলা বৈশাখ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত কৃষি জমির টপ সয়েল কাটায় সাতকানিয়ায় মোবাইল কোর্টের অভিযানে ১ জনকে কারাদন্ড সেনবাগে সাংবাদিকদের সম্মানে উপজেলা ভাইস চেয়ারম্যানের ইফতার মাহফিল মধুপুরে খালেদা জিয়ার সু-স্বাস্হ্য ও রোগমুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল দুঃস্থ অসহায়দের মাঝে ‘লায়ন্স ক্লাব অফ কসমোভ্যালী’র ঈদবস্ত্র বিতরন সেনবাগ পৌরবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন পৌর মেয়র ভিপি দুলাল মধুপুর কুড়ালিয়া(বাগবাড়ি)জামে মসজিদে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত সেনবাগে দুই হাজার গরীব,দু:স্হ ও অসহায়দের মাঝে হাসান মঞ্জুর এর ঈদ উপহার বিতরণ

পাইকগাছায় গাঁজাসহ নারী আটক

News Desk
আপডেটঃ : রবিবার, ২১ মে, ২০২৩

এ কে আজাদ, পাইকগাছা উপজেলা প্রতিনিধি-(খুলনা)

খুলনার পাইকগাছায় অভিযান চালিয়ে ১ কেজি ৮’শ গ্রাম গাঁজাসহ হাজেরা বিবি (৫০) নামে এক নারীকে আটক করেছে থানা পুলিশ। সে কয়রা উপজেলার ভাগবা গ্রামের মো: মকবুল হোসেন সরদারের স্ত্রী।

শনিবার সন্ধ্যায় পাইকগাছায় তার ঠিক করা খরিদ্দারের কাছে পৌঁছে দেয়ার কথা ছিল। খবর জানতে পেরে ওসি রফিকুল ইসলামের নির্দেশনায় এ এস আই নাসিরুদ্দিন কয়রা ও পাইকগাছার সীমান্ত এলাকা মৌখালী থেকে সুকৌশলে মহিলাকে জিজ্ঞাসাবাদ করে তার কাছ থেকে ওই গাঁজা উদ্ধার এবং তাকে আটক করে থানায় নিয়ে আসেন।

থানা ওসি মোঃ রফিকুল ইসলাম জানান, থানায় তার নামে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ