• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন
শিরোনাম:
মধুপুরে পহেলা বৈশাখ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত কৃষি জমির টপ সয়েল কাটায় সাতকানিয়ায় মোবাইল কোর্টের অভিযানে ১ জনকে কারাদন্ড সেনবাগে সাংবাদিকদের সম্মানে উপজেলা ভাইস চেয়ারম্যানের ইফতার মাহফিল মধুপুরে খালেদা জিয়ার সু-স্বাস্হ্য ও রোগমুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল দুঃস্থ অসহায়দের মাঝে ‘লায়ন্স ক্লাব অফ কসমোভ্যালী’র ঈদবস্ত্র বিতরন সেনবাগ পৌরবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন পৌর মেয়র ভিপি দুলাল মধুপুর কুড়ালিয়া(বাগবাড়ি)জামে মসজিদে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত সেনবাগে দুই হাজার গরীব,দু:স্হ ও অসহায়দের মাঝে হাসান মঞ্জুর এর ঈদ উপহার বিতরণ মধুপুরে সর্বস্তরের জনগণের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল নতুন ব্রীজ সিএনজি স্ট্যান্ডে র‌্যাবের জালে আঁটকা পরল ৬ চাঁদাবাজ,গডফাদাররা ধরাছোঁয়ার বাইরে

পরিবারের শতকোটি টাকার সম্পত্তি ট্রাস্টে দান করেছি জনকল্যাণে-এইচ এম ইব্রাহিম এমপি

News Desk
আপডেটঃ : শনিবার, ২০ মে, ২০২৩

শেখ ফরিদ,চাটখিল উপজেলা প্রতিনিধি-(নোয়াখালী

নোয়াখালী-(১) (চাটখিল,সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন চাইবেন কিনা এ বিষয়ে তার নির্বাচনী এলাকার জনসাধারণের মতামত জানতে চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে তার নিজের ভেরিফাইড আইডি থেকে একটি স্ট্যাটাস দেন। ফেসবুক স্ট্যাটাসটি নোয়াখালী-১ আসনের আওয়ামী লীগের নেতাকর্মী সহ স্থানীয় জনসাধারণের মধ্যে ব্যাপক সাড়া সৃষ্টি করেছে।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন নিয়ে আবারো সংসদ সদস্য পদে নির্বাচন করার জন্য দলীয় নেতাকর্মী সহ সাধারণ জনগণ এইচ এম ইব্রাহিমের করা পোস্টের কমেন্টসে মতামত দেন।

নিচে এইচ এম ইব্রাহিম এমপি মহোদয়ের ফেসবুক স্ট্যাটাসটি হুবহু প্রকাশ করা হলো, আসসালামুআলাইকুম

প্রিয়,চাটখিল-
সোনাইমুড়ীবাসী আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সন্নিকটে,নির্বাচন যতই ঘনিয়ে আসবে ততোই দলের বিরূদ্ধে ও জনপ্রিয় নেতাদের বিরূদ্ধে এক শ্রেণীর লোকজন গুজব ছড়াবে, বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করবে। তাই দলীয় নেতা-কর্মীদের বলবো আপনারা নিজেদের মধ্যে অন্তর্কলহ সৃষ্টি না করে ঐক্যবদ্ধ হয়ে দলীয় স্বার্থে সবাই কাজ করুন। কোন নেতা-কর্মীকেই ছোট করে দেখবেন না,হেয়প্রতিপন্ন করবেন না,অনেক তথ্য-উপাত্ত ও সুযোগ থাকা স্বত্ত্বেও আমি নিজেও কাউকে ছোট করিনি। হেয়প্রতিপন্ন করিনি,কারণ কাউকে হেয়প্রতিপন্ন করলে আল্লাহ তাআলা আপনাকেও কোন না কোন ভাবে অপমানিত করবে। তাই সকলে ঐক্যবদ্ধ থেকে সকল অপশক্তিকে রুখে দিন।

জননেত্রী শেখ হাসিনা আমাকে পর পর ৪বার দলীয় মনোনয়ন দিয়েছেন। ১ম বার নির্বাচন হয় নাই, ২য় বার নির্বাচনে পরাজিত হয়েছি এবং ৩য় ও ৪র্থ বার আমি জয়লাভ করেছি। আমি সর্বদা শতভাগ সততার সাথে সরকারী বরাদ্দকৃত অর্থ দিয়ে চাটখিল-সোনাইমুড়ীবাসীর উন্নয়নের জন্য কাজ করেছি।

আমি হলফ করে বলতে পারি আমি রাষ্ট্রের কোন তহবিল বিন্দুমাত্র তসরূফ করিনি এবং আমার কোন নেতা-কর্মীকেও সরকারী ১টাকা তসরূফ করতে দেইনি। শুধু তাই নয়, আপনারা জানেন যে,আমার পরিবারের শতকোটি টাকার পারিবারিক সকল সম্পত্তি আমরা ট্রাস্টে দান করেছি এবং এই ট্রাস্টের মাধ্যমে হাজার হাজার দুঃস্থ-অসহায়দের প্রতিনিয়ত সহযোগিতা করে যাচ্ছি।

স্কুল-কলেজ,মসজিদ, মাদ্রাসা,এতিমখানা, হাসপাতাল,নারীদের স্বাবলম্বী করার জন্য সেলাই প্রশিক্ষন কেন্দ্র সহ বিভিন্ন দাতব্য প্রতিষ্ঠান এই ট্রাস্টের আর্থিক সহায়তায় মানুষের কল্যাণে পরিচালিত হচ্ছে। করোনা মহামারিসহ সকল দুর্যোগকালীন সময়ে আমি এই ট্রাস্টের মাধ্যমে চাটখিল-সোনাইমুড়ীতে বৃহৎ পরিসরে খাদ্য,বস্ত্র,চিকিৎসা সামগ্রী,ঢেউটিন,রিকশা,ঘর নির্মান করে দেয়া সহ প্রয়োজন অনুযায়ী বিভিন্ন সহায়তা দিয়ে হাজার হাজার মানুষকে সহযোগিতা করেছি,যার স্বাক্ষী আপনারা চাটখিল-সোনাইমুড়ীর জনগণ।ভবিষ্যতেও সাধারণ জনগণের কল্যানে এই ট্রাস্টের মাধ্যমে আমার সহযোগিতা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

আগামী ৪/৫ মাস পর জাতীয় নির্বাচন,আপনারা যদি মনে করেন আমি বর্তমানের ন্যায় ভবিষ্যতেও আপনাদের সর্বোচ্চ সেবা দিবো,বিপদে-আপদে আপনাদের পাশে থাকবো…তাহলে আমি আবারো আগামী নির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে জননেত্রী শেখ হাসিনার কাছে মনোনয়ন চাইবো।নেত্রী যদি আমাকে মনোনয়ন দেন,তাহলে আমি আপনাদের জন্য দ্বিগুন উৎসাহ নিয়ে অসমাপ্ত উন্নয়ন কাজ গুলো শেষ করতে পারবো এবং চাটখিল-সোনাইমুড়ীকে সকল প্রকার আধুনিক নাগরিক সেবা সম্বলিত স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলবো যাতে করে সারা দেশে আমরা উদাহরন হয়ে থাকতে পারি। আর যদি নেত্রী আমাকে মনোনয়ন নাও দেয় সেক্ষেত্রেও আমি নেত্রীর মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে যা যা দরকার সকল ধরনের সহযোগিতা করবো।

সুতরাং আসুন, জননেত্রী শেখ হাসিনার নৌকাকে কিভাবে আবারো বিজয়ী করা যায় আমরা সবাই ঐক্যবদ্ধভাবে দলীয় স্বার্থে সেজন্য কাজ করি।

সবাই ভালো থাকবেন-ভালো রাখবেন।
চাটখিল সোনাইমুড়ীবাসীর সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ