• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:
মধুপুরে অভ্যন্তরীণ বোরো ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন বিশ্ব মেট্রোলজি দিবস-২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত টাঙ্গাইলের মধুপুরে হজ্জ প্রশিক্ষণ অনুষ্ঠিত বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়ন-এর নির্বাহী কমিটি গঠিত ৪ বার পুরস্কৃার পেলেন গ্রাম পুলিশ ময়না দাস সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন চট্টগ্রাম শাখার সভা অনুষ্ঠিত বগুড়ায় বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারদের ১৯৭তম বুনিয়াদি প্রশিক্ষণে প্রশিক্ষণার্থীদের সাথে মতবিনিময় পুলিশ সুপারের মধুপুর সার্কেল অফিসার ১০ম বারের মতো শ্রষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত বগুড়ায় নয়া উদ্ভাবিত ডায়াবেটিক রাইস চাষে ব্যপক সাড়া ফেলেছে কৃষক আলী বগুড়ায় বন্ধুর মোটরসাইকেলে ঘুরতে গিয়ে দূর্ঘটনায় কলেজ ছাত্রীর মৃত্যু

ধামরাইয়ে সাংবাদিকের পা ভেঙে নলি ছুটিয়ে ফেলার হুমকি দিলেন ইউপি চেয়ারম্যান

News Desk
আপডেটঃ : শুক্রবার, ১০ মে, ২০২৪

স্টাফ রিপোর্টার:

ঢাকার ধামরাইয়ে দৈনিক বাংলাদেশ সমাচার ও চ্যানেল এস টিভির ধামরাই প্রতিনিধি হিসেবে কর্মরত এক সাংবাদিককে পা ভেঙে, নলি ছুটিয়ে প্রাণ নাশের হুমকির অভিযোগ উঠেছে নান্নার ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আলতাফ হোসেন মোল্লার বিরুদ্ধে।

এ’নিয়ে হুমকির একটি অডিও রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হয়েছে।

গত বুধবার (৮ মে) রাতে ধামরাই থানায় ভুক্তভোগী সাংবাদিক ওই ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন। সাংবাদিক সিরাজুল ইসলাম জানান আমি বুধবার ৮ মে সকাল সারে ১০ টার দিকে নান্নার ইউনিয়ন পরিষদে যাই। জানা যায় ইউনিয়ন পরিষদের দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিরা বেশি কর আদায় করছেন। এমন অভিযোগ করে এলাকাবাসীরা বলেন গত কয়েক বছর ধরে ২০/ ৩০ /৪০/ ৫০ টাকা কর দিয়ে এসেছি। এবছর আমাদের কর ধরেছে ৪ শত থেকে শুরু করে ৫ /৬/৭/৮ শত টাকা পর্যন্ত এই এবছরে কেনো এতবেশী ট্রাক্স ধরা হলো এমন অভিযোগ নিয়ে এলাকাবাসি ইউনিয়ন পরিষদের মাঠে শত শত মানুষ ভিড় জমান।

আমি তাদের ভিডিও ও বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করেছি। এনিয়ে ভুক্তভোগীদের বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করায় ওই ইউপির চেয়ারম্যান আমার ওপর ক্ষিপ্ত হয়ে আমার মোবাইলে ফোন করে বিভিন্ন রকম হুমকি দেন। পরে আমার পা ভেঙে নলি ছুটিয়ে যেখানে পাবেন সেখানে মারবেন, এবং অকথ্যভাষায় গালিগালাজ করেন নান্নার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলতাফ হোসেন মোল্লা।

এ বিষয়ে নান্নার ইউপি চেয়ারম্যান আলতাফ হোসেন মোল্লা সব কিছু স্বীকার কার করে জানান সরকার থেকে আমাকে ট্রাক্স আদায় করতে বলেছে এই নিয়মে, তবে মানুষ মাত্রই ভুল করে। একটি গ্রামে কাঁচা বাড়ির ট্রাক্স এসেছে পাকা বাড়ির, আর পাকা বাড়ি ট্রাক্স এসেছে কাঁচা বাড়ির। পরে আমি এলাকাবাসীর সাথে কথা বলেছি সমাধান করে দেবো।

এ বিষয়ে ধামরাই থানার অফিসার ইনর্চাজ মোঃ সিরাজুল ইসলাম শেখ (পিপিএম) বলেন সাংবাদিককে হুমকির বিষয়ে একটি অভিযোগ পেয়েছি তদন্ত করে দোষীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ