• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন
শিরোনাম:
র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় চট্টগ্রামে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সর্বস্তরের সাংবাদিকদের মানববন্ধন বগুড়ায় ১৮দিনেও সন্ধান মিলেনি পলি রানীর থানায় জিডি মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সোনাতলায় প্রাণিসম্পদ কর্তৃক এতিম শিক্ষার্থীদের ডিম,দুধ খাওয়ানো হয় নোয়াখালীতে বিয়ের গেইটে সাজসজ্জায় চেয়ার থেকে পড়ে শ্রমিকের মৃত্যু টাঙ্গাইলের মধুপুরে টিওটি প্রশিক্ষণ অনুষ্ঠিত

সেনবাগে এমপি মোরশেদ আলম কে অবাঞ্চিত ঘোষণা

News Desk
আপডেটঃ : রবিবার, ১৪ মে, ২০২৩

মোঃ ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর সেনবাগে ঈদ পরবর্তী তৃণমূল নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় নোয়াখালী-২ আসনের এমপি আলহাজ্ব মোরশেদ আলম কে অবাঞ্চিত ঘোষণা করা হয়েছে।

শনিবার পৌর শহরের উত্তর শাহাপুর তৌহিদা রহমান ভিলেজে উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি,সেনবাগ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাফর আহম্মদ চৌধুরীর সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি নুরজ্জামান চৌধুরী ও সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট আবদুল আজিম চৌধুরী মানিকের যৌথ সঞ্চালনায় উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ অর্থনীতি সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও জনতা ব্যাংকের সাবেক চেয়ারম্যান ড. জামাল উদ্দিন আহমেদ এফসি এ,বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি,নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি,তমা গ্রুপের কর্ণধার আতাউর রহমান ভূঁইয়া মানিক,সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক,সেনবাগ পৌরসভার সাবেক মেয়র আবু জাফর টিপু,বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শিহাব উদ্দিন শিহাব।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা মাঈন উদ্দিন ভূঁইয়া লিটন,কামরুজ্জামান বাবলু,নজরুল ইসলাম ফরহাদ,উপজেলা শ্রমিক লীগের সভাপতি নুর নবী চিশতী,পৌর যুবলীগের আহবায়ক দিদারুল আলম।
মতবিনিময় সভায় বক্তারা সেনবাগ উপজেলা আওয়ামী লীগ ও ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গুলো ভোটের মাধ্যমে হয়নি দাবি করে তা বাতিল করে পুনরায় ভোটের মাধ্যমে সম্মেলন করার দাবি জানান।

এ ছাড়া আগামী জাতীয় সংসদ নির্বাচনে সেনবাগের তৃণমূলের নেতাদের মধ্য থেকে মনোনয়ন দেয়ার দাবি জানান,না হলে তৃণমূল নেতাকর্মীরা তা প্রতিহত করবেন প্রয়োজনে তাদের মধ্য থেকে যে কোন একজন স্বতন্ত্র প্রার্থী হবেন বলেও ঘোষণা দেন।

এ সময় সেনবাগ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। পরে বাফুফের সহ-সভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিকের উদ্যোগে আগত সকলকে দুপুরের খাবার খাওয়ানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ