• মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১২:৪১ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় ভোট গ্রহনকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত নোয়াখালীতে তিন উপজেলায় আওয়ামী লীগ নেতারা বিজয়ী বগুড়ায় নানা আয়োজনে জেলা কর্মশালা-২০২৪ অনুষ্ঠিত ধামরাইয়ে আওয়ামী লীগের পাঁচ পদধারী প্রার্থীদের হারিয়ে আব্দুল লতিফ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মধুপুরে অভ্যন্তরীণ বোরো ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন বিশ্ব মেট্রোলজি দিবস-২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত টাঙ্গাইলের মধুপুরে হজ্জ প্রশিক্ষণ অনুষ্ঠিত বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়ন-এর নির্বাহী কমিটি গঠিত ৪ বার পুরস্কৃার পেলেন গ্রাম পুলিশ ময়না দাস সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন চট্টগ্রাম শাখার সভা অনুষ্ঠিত

বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোট কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ও অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত

News Desk
আপডেটঃ : শনিবার, ১৩ মে, ২০২৩

রনজিত কুমার পাল (বাবু),স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোট কেন্দ্রীয় কমিটির এর সভাপতি অনুপম দাস,সাধারণ সম্পাদক রাজীব চন্দ্র সাহা কে পদ যক্তু করে ১২ মে রোজ শুক্রবার রাজধানী ঢাকার আগারগাঁও, তালতলা মন্দিরে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর পক্ষ থেকে বৈশাখী উৎসব, হিন্দু ছাত্র মহাজোট এর ২০১ জন বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা ও অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর সভাপতি ড.প্রভাস চন্দ্র রায়।

এ’সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের নির্বাহী মহাসচিব ও মুখপাত্র শ্রী পলাশ কান্তি দে সহ হিন্দু মহাজোট এর সিনিয়র নেতৃবৃন্দ,যুব মহাজোট এর সভাপতি প্রদীপ কান্তি দে, সাধারণ সম্পাদক রাজেশ নাহা,ছাত্র মহাজোট এর সদ্য সাবেক সভাপতি সজীব দেব।
বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর নির্বাহী মহাসচিব পলাশ কান্তি দে বলেন, “হিন্দু ছাত্র মহাজোট বাংলাদেশের ৩ কোটি হিন্দুদের আশা ভরসার কেন্দ্র।

হিন্দু ছাত্র মহাজোট প্রতিষ্ঠা লগ্ন থেকে এদেশের নিপিড়ীত নির্যাতিত সনাতনীদের জন্য কাজ করছে। আমি আশা রাখি নতুন কমিটির নেতৃত্ববৃন্দ অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে কাজ করে যাবে এবং বাংলাদেশকে একটি হিন্দু নির্যাতনমুক্ত বাংলাদেশ গড়তে কাজ করে যাবে। বাংলাদেশের সকল সনাতনী ছাত্রদের একই ছাতার তলে নিয়ে আসতে নিরলসভাবে কাজ করে যাবে”।

অনুষ্ঠান শেষে কেন্দ্রীয় ছাত্র মহাজোট এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।যেখানে সভাপতি নির্বাচিত করা হয় শ্রী অনুপম দাসকে ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয় শ্রী রাজিব চন্দ্র সাহাকে। এছাড়া শিশির ভৌমিককে প্রধান সমন্বয়কারী,শ্রী অভিজিৎ রায়কে নির্বাহী সভাপতি, শ্রী সজীব মোহন্তো সাংগঠনিক সম্পাদক, দীপু ঘোষকে দপ্তর সম্পাদক করে ২০১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।

নবনির্বাচিত বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোটের সভাপতি শ্রী অনুপম দাস বলেন,” আমাকে কেন্দ্রীয় ছাত্র মহাজোট এর সভাপতি নির্বাচিত করায় হিন্দু মহাজোট এর সভাপতি ও নির্বাহী মহাসচিব দাদাদের ধন্যবাদ জানাচ্ছি। আমি বাংলাদেশকে একটি হিন্দু নির্যাতনমুক্ত ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে কাজ করে যাবো।লাভ জিহাদ, সংখ্যালঘু কমিশনসহ হিন্দু মহাজোট এর ৭দফা দাবি নিয়ে কাজ করে যাবো।

” নবনির্বাচিত বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোটের সাধারন সম্পাদক শ্রী রাজিব চন্দ্র সাহা বলেন,”ধন্যবাদ হিন্দু মহাজোট এর সভাপতি ও নির্বাহী মহাসচিব দাদাদের আমাকে এই গুরু দায়িত্ব প্রদান করার জন্য। আমি দেশের সকল হিন্দু ছাত্রদের একত্রিত করতে কাজ করে যাবো।
“অনুষ্ঠানের ২য় পর্বে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ