• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় তিনটি উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতঃ সিটন,লিটন,সজল চেয়ারম্যান নির্বাচিত বগুড়ায় প্রিজাইডিং অফিসারসহ ৩জন গ্রেফতারঃ আরেক প্রিজাইডিং সহ ৩ জনকে অব্যাহতি ৯১ এর ঘূর্নিঝড়ে নিহত ও তাদের স্বজনদের স্মরনে সাবেক ইউপি চেয়ারম্যান জাহাঙ্গিরের শোক ও সমবেদনা নোয়াখালীতে প্রচন্ড গরমে ১৮ শিক্ষার্থী অসুস্থ বেনাপোলের সন্তান ইমন হলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক নান্দনিক আয়োজনে ‘বাংলা কবিতাঙ্গন’-এর প্রতিষ্ঠাবার্ষিকী ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠিত সেনবাগে ২৪ বোতল পরিত্যক্ত বিদেশী মদ উদ্ধার র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায়

বাঁশখালীতে বেকারী শ্রমিক খুনের আসামী মাহাবুব গ্রেফতার

News Desk
আপডেটঃ : সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪

এনামুল হক রাশেদী, বাঁশখালী চট্টগ্রাম থেকেঃ

চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলায় বেকারী শ্রমিক শাহ আলম হত্যাকান্ডের অন্যতম আসামী মাহাবুবর রহমান (৩০)কে খুনের ঘটনার ১২ ঘন্টার মধ্যে গ্রেপ্তার করেছে বাঁশখালী থানা পুলিশ। হত্যাকান্ডের সাথে জড়িত থাকার জবানবন্দি নিয়ে আসামী মাহাবুবকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে বলে জানিয়েছে বাঁশখালী থানা পুলিশ।

২৩ ফেব্রুয়ারী’২৪ ইং শুক্রবার দিবাগত রাত ২টার দিকে প্রযুক্তির মাধ্যমে আসামীর অবস্থান নির্ধারন করে বাঁশখালী উপজেলার গন্ডামারা ইউপির ৩নম্বর ওয়ার্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

আসামী মাহাবুবুর রহমানকে গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ২৩ ফেব্রুয়ারী শুক্রুবার ফজরের নামাজের সময় নিজ বাড়ি থেকে গিয়ে সে বেকারীতে ঢুকে, তখন নিহত ভিকটিম শাহ আলম ঘুমন্ত অবস্থায় ছিল। ঘুমন্ত অবস্থায় আসামী মাহাবুব গাছের গুঁড়ি দিয়ে মাথায় এলোপাতাড়ি আঘাতের মাধ্যমে রক্তাক্ত জখমসহ হত্যা নিশ্চিত করে ঘটনাস্থল হতে পালিয়ে যায়। এ ঘটনার বিষয়ে নিহত শাহ আলমের স্ত্রী রুবি আকতার বাদী হয়ে থানায় এজাহার দায়ের করলে হত্যা মামলা হয়।

উল্লেখ্যঃ বাঁশখালী উপজেলা সদরস্থ ‘মায়ের দোয়া’ বেকারীতে কর্মরত শ্রমিকদের মধ্যে একজন মহিলা শ্রমিক এর সাথে ভিকটিম শাহ আলমের পরকীয়ার সম্পর্ক ছিল বলে জানা যায়। এই সর্ম্পক আসামী মাহাবুবুর রহমান বারবার বাঁধা দেওয়ায় গত বৃহস্পতিবার দুপুরে শাহ আলম ও আসামী মাহাবুবুর রহমানের মধ্যে কথা কাটাকাটি ও মারামারি হয়। এ ঘটনার জের ধরে পরদিন ফজরের নামাযের সময় ঘুমন্ত অবস্থায় তাকে হত্যা করে চলে যায় মাহাবুব।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) তোফায়েল আহমেদ বলেন, ‘হত্যাকান্ডের সাথে জড়িত আসামী নিজেকে জড়িয়ে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। পরে তাকে জেল হাজতে প্রেরণ করেছে আদালত। এ ঘটনায় পরবর্তী তদন্ত ও আইনী প্রক্রিয়া চলমান আছে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ