• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন

যৌনকর্মীসহ লক্ষ্মীপুরে শ্রমিক লীগ নেতা কারাগারে

News Desk
আপডেটঃ : সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৪

সোহেল হোসেন, লক্ষ্মীপুর থেকেঃ

লক্ষ্মীপুর কমলনগর উপজেলাতে নিজ বাড়িতে যৌনকর্মী এনে যৌন ব্যবসা করানোর অভিযোগে মনির আহম্মদ মহিন নামে শ্রমিক লীগের এক নেতাসহ ৫ জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছেন পুলিশ।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে পাঠানো হয়।

লক্ষ্মীপুর কারাগারে পাঠানো শ্রমিক লীগ নেতা মনির আহম্মদ মহিন উপজেলার ৭নং হাজিরহাট ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক ও চরজাঙ্গালিয়া গ্রামের মৃত মোহাম্মদ খোকনের ছেলে। কারাগারে পাঠানো অন্যেরা হলেন- চরজাঙ্গালিয়া গ্রামের মৃত আবু তাহেরের ছেলে মো. জামাল, চাঁদপুর সদর উপজেলার গুণরাজদী গ্রামের ইয়াছিন খানের মেয়ে সোনিয়া মানহা, মাগুরা জেলার শালিখা থানার পাচকাহুনিয়া গ্রামের সবুর মোল্লার মেয়ে সাথী খাতুন ও নারায়ণগঞ্জের ফতুল্লা থানার নারায়ণগঞ্জ ওয়াবদাকুল এলাকার মৃত শফিকের মেয়ে বৃষ্টি।

এজাহার সূত্রে জানা যায়, শ্রমিক লীগ নেতা মনির তার বাড়িতে যৌনকর্মী রেখে অসামাজিক কার্যকলাপ করিয়ে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে এ খবর পেয়ে রোববার (১৮ ফেব্রুয়ারি) রাতে কমলনগর থানার পুলিশ সেখানে অভিযান চালায়। এ সময় মনিরকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন। এরপর তার ঘরের দরজা খুলে নারী পুলিশের সহযোগিতায় অন্যান্যদের আটক করা হয়। পরে তাদের থানায় নিয়ে আসা হয়।

এই ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, মনির অনেকদিন ধরে নিজ বাড়িতে যৌনকর্মী এনে যৌন ব্যবসা করে আসছিল। এলাকার যুব সমাজকে তিনি ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছিলেন।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তহিদুল ইসলাম বলেন, আটকৃত ব্যক্তিদেরকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ