• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় তিনটি উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতঃ সিটন,লিটন,সজল চেয়ারম্যান নির্বাচিত বগুড়ায় প্রিজাইডিং অফিসারসহ ৩জন গ্রেফতারঃ আরেক প্রিজাইডিং সহ ৩ জনকে অব্যাহতি ৯১ এর ঘূর্নিঝড়ে নিহত ও তাদের স্বজনদের স্মরনে সাবেক ইউপি চেয়ারম্যান জাহাঙ্গিরের শোক ও সমবেদনা নোয়াখালীতে প্রচন্ড গরমে ১৮ শিক্ষার্থী অসুস্থ বেনাপোলের সন্তান ইমন হলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক নান্দনিক আয়োজনে ‘বাংলা কবিতাঙ্গন’-এর প্রতিষ্ঠাবার্ষিকী ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠিত সেনবাগে ২৪ বোতল পরিত্যক্ত বিদেশী মদ উদ্ধার র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায়

বেনাপোলে ৮৫ টাকা মূল্যের ইউএস ডলারসহ নারী যাত্রী আটক

News Desk
আপডেটঃ : মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪

এসএম স্বপন, যশোর প্রতিনিধি:

বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্ট ইমিগ্রেশন এলাকা থেকে ভারত হতে আসা নাসরিন আক্তার নামে এক মহিলা পাসপোর্ট যাত্রীকে ৭৬ হাজার ৪০০ ইউএস ডলারসহ আটক করেছে শুল্ক গোয়েন্দার সদস্যরা।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকালে তাকে আটক করা হয়।
আটক নাসরিন কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানার সাতবাড়িয়া গ্রামের জামাল উদ্দিনের মেয়ে।

বেনাপোল চেকপোস্ট শুল্ক গোয়েন্দার সদস্য আফজাল হোসেন জানান, এক যাত্রী ভারত থেকে বিপুল পরিমাণ ইউএস ডলার নিয়ে দেশে প্রবেশ করছে। এমন গোপন খবরে, ইমিগ্রেশন নজরদারি বাড়ানো হয়।

এসময় ওই যাত্রী ইমিগ্রেশনে আসলে তাকে আটক করা হয়। পরে, তার ব্যাগ তল্লাশি করে ৭৬ হাজার ৪০০ ইউএস ডলার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ডলারের আনুমানিক বাংলাদেশি মূল্য ৮৫ লাখ টাকা। এব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান গোয়েন্দার সদস্য আফজাল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ