• সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন
শিরোনাম:
টাঙ্গাইলের মধুপুরে হজ্জ প্রশিক্ষণ অনুষ্ঠিত বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়ন-এর নির্বাহী কমিটি গঠিত ৪ বার পুরস্কৃার পেলেন গ্রাম পুলিশ ময়না দাস সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন চট্টগ্রাম শাখার সভা অনুষ্ঠিত বগুড়ায় বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারদের ১৯৭তম বুনিয়াদি প্রশিক্ষণে প্রশিক্ষণার্থীদের সাথে মতবিনিময় পুলিশ সুপারের মধুপুর সার্কেল অফিসার ১০ম বারের মতো শ্রষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত বগুড়ায় নয়া উদ্ভাবিত ডায়াবেটিক রাইস চাষে ব্যপক সাড়া ফেলেছে কৃষক আলী বগুড়ায় বন্ধুর মোটরসাইকেলে ঘুরতে গিয়ে দূর্ঘটনায় কলেজ ছাত্রীর মৃত্যু ওবায়দুল কাদেরের সাথে মোজাম্বিক কেন্দ্রীয় আ.লীগ নেতাদের সৌজন্য সাক্ষাৎ ধামরাইয়ে সাংবাদিকের হাত-পা ভেঙে দেওয়ার হুমকির প্রতিবাদে মানববন্ধন

বসত ঘর থেকে লক্ষীপুরে এক গৃহবধূ মরদেহ উদ্ধার

News Desk
আপডেটঃ : রবিবার, ২৮ জানুয়ারী, ২০২৪

সোহেল হোসেন, লক্ষীপুর থেকে:

লক্ষীপুর রোকেয়া আক্তার (২১) নামে এক গৃহবধূ বসত ঘর থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ

শনিবার রাত ১২টা (২৭ জানুয়ারি) সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের হাজিগঞ্জ বাজার সাথে মোঃ রমিজ উল্লাহ ছেলে রাছেল স্ত্রী চার মাসের এক শিশু সন্তান মাসুমকে রেখে নিজ বসত ঘরে আড়ার সাথে ওড়না দিয়ে ফাঁস দেয় নিহত রোকেয়া ছোট ননস শারমিন দেখেন এরপর এলাকাবাসীকে জানান।

নোয়াখালী ২নং আন্ডার চর ইউনিয়নের চৌধুরী বাজার সাথে কলিজা নাই আলা বাড়ির আব্দুর রহিমের মেয়ে রোকেয়া

শফিকুল ইসলাম জানায়, দুই বছর আগে রাছেল সঙ্গে বিয়ে হয় আমার বোন রোকেয়া। এক সন্তান জনক। শানিবার রাত ১২ টা বাজে। এ সময় আমার বোন রোকেয়া জামাই মোবাইল করে বলেন, ভাই আপনার বোন রোকেয়া আমি তোরাবগঞ্জ বাজার থেকে এসে জানতে পারি ঘরে আড়ার সাথে ওড়না দিয়ে ফাঁস দিয়ে মৃত্যুবরণ করেন রোকেয়া।

তেওয়ারীগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান ওমর হোসেন বুলু ও আব্দুর রহিম কোম্পানি বলেন, রাতে রাছেল মায়ের ও বোনের সাথেই কথা কাটাকাটি হয়। এর পর গিয়ে দেখে নিজ বসত ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে ফাঁস দেওয়া অবস্থায় ঝুলে আছে। পরে দাহান দিয়ে ওড়না কেটে নিচে নামায়। কিন্তু কি কারণে ও আত্মহত্যা করেছে তা বলতে পারছি না পরে আমরা ৯৯৯ কল দিয়ে পুলিশকে অবগত করি

লক্ষ্মীপুর সদর মডেল থানার (ওসি) সাইফুদ্দিন আনোয়ার বলেন, জরুরী ৯৯৯ কল পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে এক গৃহবধূ মরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ