• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় তিনটি উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতঃ সিটন,লিটন,সজল চেয়ারম্যান নির্বাচিত বগুড়ায় প্রিজাইডিং অফিসারসহ ৩জন গ্রেফতারঃ আরেক প্রিজাইডিং সহ ৩ জনকে অব্যাহতি ৯১ এর ঘূর্নিঝড়ে নিহত ও তাদের স্বজনদের স্মরনে সাবেক ইউপি চেয়ারম্যান জাহাঙ্গিরের শোক ও সমবেদনা নোয়াখালীতে প্রচন্ড গরমে ১৮ শিক্ষার্থী অসুস্থ বেনাপোলের সন্তান ইমন হলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক নান্দনিক আয়োজনে ‘বাংলা কবিতাঙ্গন’-এর প্রতিষ্ঠাবার্ষিকী ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠিত সেনবাগে ২৪ বোতল পরিত্যক্ত বিদেশী মদ উদ্ধার র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায়

সেনবাগে প্রধান শিক্ষকের শেষ কর্মদিবসে রাজকীয় সংবর্ধনা

News Desk
আপডেটঃ : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩

মো: ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালী সেনবাগের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ চাঁদপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠালগ্ন থেকে বিরতিহীন ভাবে ৩১ (একত্রিশ) বছর সুনামের সহিত দায়িত্ব পালনকারী প্রধান শিক্ষক ও সেনবাগ উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির ৩ বারের নির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ মনিরুল ইসলাম (এম,কম,বিএড,এড,এম,এড) এর অবসর জনিত শেষ কর্মদিবসে বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের পক্ষ হতে এক ব্যতিক্রমধর্মী এক রাজকীয় সংবর্ধনার আয়োজন করা হয়।

সোমবার (৩০ অক্টোবর) দুপুরে বিদ্যালয়ের শিক্ষক -শিক্ষার্থীরা ফুলের তোড়া দিয়ে ও বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করে, অশ্রুশিক্ত নয়নে সংবর্ধনা দেয়। এসময় বিদ্যালয়ের শিক্ষকরা অতীতের স্মৃতিচারণ করে,জনপ্রিয় এই শিক্ষক ও শিক্ষক নেতা, জাতি গড়ার কারিগর মো: মনিরুল ইসলামকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়েন। শিক্ষার্থীরাও শিক্ষকদের সাথে আবেগ আপ্লুত হয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। পরবর্তীতে প্রাইভেট কার সুসজ্জিত করে বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা বিদায়ী প্রধান শিক্ষককে বাড়িতে পৌঁছে দিয়ে আসেন।

এসময় মেধাবী,চৌকস,দক্ষ ও জনপ্রিয় প্রধান শিক্ষক মো: মনিরুল ইসলামের শুন্যতায় শিক্ষক,শিক্ষার্থী ও অভিভাবকসহ পুরো এলাকাজুড়ে সকলের মাঝে নিরবতার ছায়া ছড়িয়ে পড়ে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ