• শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় ভোট গ্রহনকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত নোয়াখালীতে তিন উপজেলায় আওয়ামী লীগ নেতারা বিজয়ী বগুড়ায় নানা আয়োজনে জেলা কর্মশালা-২০২৪ অনুষ্ঠিত ধামরাইয়ে আওয়ামী লীগের পাঁচ পদধারী প্রার্থীদের হারিয়ে আব্দুল লতিফ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মধুপুরে অভ্যন্তরীণ বোরো ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন বিশ্ব মেট্রোলজি দিবস-২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত টাঙ্গাইলের মধুপুরে হজ্জ প্রশিক্ষণ অনুষ্ঠিত বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়ন-এর নির্বাহী কমিটি গঠিত ৪ বার পুরস্কৃার পেলেন গ্রাম পুলিশ ময়না দাস সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন চট্টগ্রাম শাখার সভা অনুষ্ঠিত

টাঙ্গাইলের মধুপুরে বঙ্গবন্ধু ক্লাব ভাংচুর লুটপাট থানায় অভিযোগ

News Desk
আপডেটঃ : সোমবার, ২১ আগস্ট, ২০২৩

টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মধুপুর উপজেলাধীন কাকরাইদ বঙ্গবন্ধু সংগ্রাম পরিষদ ক্লাব ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।
শনিবার (১৯আগষ্ট) সন্ধ্যা ৭টার দিকে ২০/৩০ জনের একটি দুষ্কৃতকারী সংঘবদ্ধ দল ক্লাবের তালা ভেঙে ভিতরে ঢুকে আসবাবপত্র ভাংচুর ও এলইডি টিভি, ৩টি সিলিং ফ্যান, ব্যাটারীসহ সোলার প্যানেল এবং ড্রয়ার ভেঙে সমিতির উত্তলনকৃত নগদ এক লক্ষ দুই হাজার পঁচিশ টাকা লুটপাট করে নিয়ে যায় বলে অভিযোগ করেছেন উক্ত ক্লাবের সাধারণ সম্পাদক কবীর হোসেন।

তিনি অভিযোগে জানান, ১নং বিবাদী হাসান ইমাম মিন্টুর হুকুমে সুজন ড্রাইভার,নাছির উদ্দিন, শ্যামল মানখিন,মালেক ড্রাইভার,শাকের আহমেদ, আশরাফুল, মজিবর,সেলিম, জলিল সহ ২০/৩০ জনের সংঘবদ্ধ দল ক্লাবে ঢুকে আসবাবপত্র এবং বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভেঙে তছনছ করে বস্তায় করে নিয়ে যায়।
ক্লাবের সভাপতি মিন্টু মিয়া জানান, সংঘবদ্ধ সন্ত্রাসী বাহিনী রামদা দিয়ে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি কুপিয়ে খন্ড খন্ড করে বস্তায় ভরে এবং ক্লাবের সাইনবোর্ড, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের ছবি ভাংচুর করে।

রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু। তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রশাসনের কাছে দোষীদের শাস্তি দাবি করে বলেন, যারা এই নেক্কারজনক ঘটনা ঘটিয়েছে তারা কোনো দিন দলের ভালো চায়না, তারা দলের শত্রু,দেশের শত্রু তারা মাননীয় প্রধানমন্ত্রীর শত্রু। পরবর্তীতে মধুপুর থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন। এ বিষয়ে মধুপুর থানায় একটি অভিযোগপত্র দাখিল করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ