• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন

সৌদিতে প্রথম শিরোপা জিতলেন ক্রিশ্চিয়ানো

News Desk
আপডেটঃ : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩

স্পোর্টস ডেস্কঃ

দল উঠেছিল প্রথমবারের মতো ফাইনালে। আর সেখানেই বাজিমাত করলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। জোড়া গোল করে আল নাসরকে এনে দিলেন আরব ক্লাব চ্যাম্পিয়ন্স কাপের প্রথম শিরোপা। এতে করে সৌদি আরবের ক্লাবে নাম লেখানোর পর প্রথমবারের মতো কোনো শিরোপার স্বাদ পেলেন সিআর সেভেন।

চ্যাম্পিয়ন্স কাপের ফাইনালে আল হিলালকে ২-১ গোলে হারিয়ে প্রথমবারের মতো শিরোপার স্বাদ পেলেন পর্তুগিজ তারকা। এর আগে রোনালদোর সর্বোচ্চ অর্জন ছিল রানার আপ শিরোপা।

কিং ফাহাদ স্টেডিয়ামে চ্যাম্পিয়ন্স কাপের ফাইনালটা ছিল বেশ জমজমাট। ম্যাচের ৫০ মিনিট পর্যন্ত গোলশূন্য থাকতে হয় দুই দলকেই।

৫১ তম মিনিটে ডেডলক ভাঙেন আল হিলালের মিখাইল। ম্যাচের ৭১ তম মিনিটে হোঁচট খায় আল নাসর। ডিফেন্ডার আবদুল্লাহ আল আমেরিকে দেখতে হয় লাল কার্ড। আর তাতেও ১০ জনের দলে পরিণত হয় আল নাসর।

এদিকে গোল হজম করে ম্যাচে ফিরতে মরিয়া আল নাসর সমতায় ফেরে ৭৪ তম মিনিটেই। রাইট ব্যাক সুলতান আল ঘানামের ক্রস থেকে দলকে সমতায় ফেরান রোনালদো। চার মিনিট বাদেই বড় ধাক্কা খায় রোনালদোর দল। আরেক ডিফেন্ডার নাওয়াফ বুশাল লাল কার্ড দেখে মাঠ ছাড়েন।

৯ জনের দল নিয়ে লড়তে থাকেন সিআর সেভেন। খেলার ভাবে ইঙ্গিত মিলছিল টাইব্রেকারে যাওয়ার। কিন্তু ৯৮ মিনিটের মাথায় দলকে জয়সূচক গোল এনে দেন রোনালদো। আর তাতেই প্রথমবারের মতো আরব ক্লাব চ্যাম্পিয়ন্স কাপের শিরোপা নিশ্চিত হয় আল নাসরের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ