• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:
মধুপুরে অভ্যন্তরীণ বোরো ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন বিশ্ব মেট্রোলজি দিবস-২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত টাঙ্গাইলের মধুপুরে হজ্জ প্রশিক্ষণ অনুষ্ঠিত বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়ন-এর নির্বাহী কমিটি গঠিত ৪ বার পুরস্কৃার পেলেন গ্রাম পুলিশ ময়না দাস সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন চট্টগ্রাম শাখার সভা অনুষ্ঠিত বগুড়ায় বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারদের ১৯৭তম বুনিয়াদি প্রশিক্ষণে প্রশিক্ষণার্থীদের সাথে মতবিনিময় পুলিশ সুপারের মধুপুর সার্কেল অফিসার ১০ম বারের মতো শ্রষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত বগুড়ায় নয়া উদ্ভাবিত ডায়াবেটিক রাইস চাষে ব্যপক সাড়া ফেলেছে কৃষক আলী বগুড়ায় বন্ধুর মোটরসাইকেলে ঘুরতে গিয়ে দূর্ঘটনায় কলেজ ছাত্রীর মৃত্যু

বাঁশখালী গন্ডামারায় আবারো দেড় লক্ষ টাকা ছিনতাই, ছুরিকাঘাতে যুবক আহত

News Desk
আপডেটঃ : সোমবার, ১৭ জুলাই, ২০২৩

এনামুল হক রাশেদী, বাঁশখালী চট্টগ্রাম থেকেঃ

চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার গন্ডামারা ইউনিয়নে সঙ্ঘবদ্ধ ছিনতাইকারীরা আব্দুর রশিদ (২৭) নামের এক যুবক কে মারাত্মকভাবে ছুরিকাঘাত করে টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। আহত ব্যবসায়ী যুবক আব্দুর রশিদ স্থানীয় একই ইউনিয়নের পুর্ব বড়ঘোনা ৭ নং ওয়ার্ডের মৃত শফিকুর রহমানের পূত্র। বর্তমানে সে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন আছে।

১৬ জুলাই রবিবার রাত আনুমানিক ১১.৩০ টায় ব্যবসায়ী যুবক আব্দুর রশিদ পশ্চিম বড়ঘোনা ৪ নং ওয়ার্ডে এস এস পাওয়ার প্ল্যান্ট সংলগ্ন এলাকায় তার হোটেল দোকান বন্ধ করে পায়ে হেঁটে পুর্ব বড়ঘোনা নিজ বাড়ি ফেরার পথে ফজলুর রহমান চৌধুরী সড়কের দরাফ আলী সিকদার বাড়ি পূর্বদিকে স্থানীয় মেম্বার রবিউল আলমের নতুন বাড়ির পূর্ব পাশে আব্দুল গফুরের বাড়ির সামনে কালভার্টের উপরে ছিনতাইয়ের এ ঘটনা ঘটে। গুরুতর আহত যুবক আব্দুর রশিদ মুলতঃ তার হোটেল থেকে পাওয়ার প্ল্যান্টের শ্রমিকদেরকে খাবার সরবরাহ করে থাকে।

আব্দুর রশিদ জানান, “হোটেল বন্ধ করে প্রতিদিনের মত রাতে পায়ে হেঁটেই বাড়ি ফিরছিলাম। পথে রাত ১১.৩০ টার দিকে স্থানীয় ৭ নম্বর ওয়ার্ডের আব্দুল গফুর এর বাড়ির সামনে কালভার্টের উপরে আগে থেকে উৎপেতে থাকা ছয়-সাতজন ব্যক্তি আমার গতিরোধ করে এলোপাতারি শরীরের বিভিন্ন জায়গায় ছুরিকাঘাত করে। কিছু বুঝে ওঠার আগেই আমার হাতে থাকা একটি থলেতে ১ লক্ষ ৬০ হাজার টাকা নিয়ে তারা দ্রুত পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা আমাকে উদ্ধার করে বাঁশখালী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।”

চলিত বছরের ১৬ জানুয়ারি একই ওয়ার্ডে গন্ডামারা ব্রিজ সংলগ্ন কোহিনুর কেমিক্যাল কোম্পানি লি. বিক্রয় প্রতিনিধি মুহাম্মদ দুদু মিয়া সরকারের (৩৮) টাকা ছিনতাই করার প্রাক্কালে স্থানীয় ছোটন (২৩) এর ছুরিকাঘাতে তার মৃত্যু হয়। যদিও বা এই ঘটনার সাথে জড়িত প্রধান আসামি কে ২৪ ঘন্টার ভিতরে গ্রেফতার করতে সক্ষম হয়েছিল বাঁশখালী থানা পুলিশ।

স্থানীয় মেম্বার ও রবিউল আলম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এলাকায় দুষ্কৃতিকারীর সংখ্যা বেড়ে গেছে যেসব চিহ্নিত ব্যক্তিরা এসকল অপকর্ম করছেন তাদেরকে দ্রুত গ্রেফতার করে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান তিনি।

বাঁশখালী থানা ওসি মুহাঃ কামাল উদ্দিন পিপিএম-এর কাঁছে ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আপনার মারফত বিষয়টা জানতে পারলাম তবে আহত ব্যক্তির পক্ষ থেকে এখনও পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অপরাধী সে যে হোক তাকে কঠোর হস্তে দমন করা হবে। অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানান তিনি।

বিকাল ৫.৫০ মিনিটে এ রিপোর্ট তৈরী করা পর্যন্ত আহত ব্যবসায়ীর আব্দুর রশিদের আঘাত গুরুতর হওয়ায় তার জবানবন্দী না পাওয়ায় থানায় অভিযোগ দায়ের করা সম্ভব হয়নি বলে জানিয়েছেন তার স্বজনরা, তবে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান আহত ব্যবসায়ী আব্দুর রশিদের শ্বশুর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ