• সোমবার, ২০ মে ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন
শিরোনাম:
টাঙ্গাইলের মধুপুরে হজ্জ প্রশিক্ষণ অনুষ্ঠিত বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়ন-এর নির্বাহী কমিটি গঠিত ৪ বার পুরস্কৃার পেলেন গ্রাম পুলিশ ময়না দাস সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন চট্টগ্রাম শাখার সভা অনুষ্ঠিত বগুড়ায় বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারদের ১৯৭তম বুনিয়াদি প্রশিক্ষণে প্রশিক্ষণার্থীদের সাথে মতবিনিময় পুলিশ সুপারের মধুপুর সার্কেল অফিসার ১০ম বারের মতো শ্রষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত বগুড়ায় নয়া উদ্ভাবিত ডায়াবেটিক রাইস চাষে ব্যপক সাড়া ফেলেছে কৃষক আলী বগুড়ায় বন্ধুর মোটরসাইকেলে ঘুরতে গিয়ে দূর্ঘটনায় কলেজ ছাত্রীর মৃত্যু ওবায়দুল কাদেরের সাথে মোজাম্বিক কেন্দ্রীয় আ.লীগ নেতাদের সৌজন্য সাক্ষাৎ ধামরাইয়ে সাংবাদিকের হাত-পা ভেঙে দেওয়ার হুমকির প্রতিবাদে মানববন্ধন

সেনবাগে প্রধান শিক্ষকের শেষ কর্মদিবসে রাজকীয় সংবর্ধনা

News Desk
আপডেটঃ : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩

মো: ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালী সেনবাগের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ চাঁদপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠালগ্ন থেকে বিরতিহীন ভাবে ৩১ (একত্রিশ) বছর সুনামের সহিত দায়িত্ব পালনকারী প্রধান শিক্ষক ও সেনবাগ উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির ৩ বারের নির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ মনিরুল ইসলাম (এম,কম,বিএড,এড,এম,এড) এর অবসর জনিত শেষ কর্মদিবসে বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের পক্ষ হতে এক ব্যতিক্রমধর্মী এক রাজকীয় সংবর্ধনার আয়োজন করা হয়।

সোমবার (৩০ অক্টোবর) দুপুরে বিদ্যালয়ের শিক্ষক -শিক্ষার্থীরা ফুলের তোড়া দিয়ে ও বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করে, অশ্রুশিক্ত নয়নে সংবর্ধনা দেয়। এসময় বিদ্যালয়ের শিক্ষকরা অতীতের স্মৃতিচারণ করে,জনপ্রিয় এই শিক্ষক ও শিক্ষক নেতা, জাতি গড়ার কারিগর মো: মনিরুল ইসলামকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়েন। শিক্ষার্থীরাও শিক্ষকদের সাথে আবেগ আপ্লুত হয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। পরবর্তীতে প্রাইভেট কার সুসজ্জিত করে বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা বিদায়ী প্রধান শিক্ষককে বাড়িতে পৌঁছে দিয়ে আসেন।

এসময় মেধাবী,চৌকস,দক্ষ ও জনপ্রিয় প্রধান শিক্ষক মো: মনিরুল ইসলামের শুন্যতায় শিক্ষক,শিক্ষার্থী ও অভিভাবকসহ পুরো এলাকাজুড়ে সকলের মাঝে নিরবতার ছায়া ছড়িয়ে পড়ে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ