• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়া বিএসটিআই এর অভিযানে ৯০হাজার টাকা জরিমানা লক্ষ্মীপুরে ভূমিদস্যুদের হামলায় সাংবাদিক মমিন আহত-৩ বীর চট্টলা কাব্য পরিষদের উদ্যোগে পন্ডিত সুদর্শন দাশকে গুনিজন সম্মাননা প্রদান প্রধানমন্ত্রী ২১ গুণীজনের হাতে একুশে পদক তুলে দিলেন লিবিয়া থেকে নৌকায় করে সাগরপথে ইউরোপ যাত্রাকালে তিউনিসীয় উপকূলে নৌযানে অগ্নিকাণ্ডের ঘটনায় ৯ বাংলাদেশী মারা গেছেন যৌনকর্মীসহ লক্ষ্মীপুরে শ্রমিক লীগ নেতা কারাগারে বগুড়ায় মহানাম ও লীলারস যজ্ঞানুষ্ঠান অনুষ্ঠিত বেনাপোলে শিশু ধর্ষনের অভিযোগে ধর্ষক গ্রেফতার মধুপুরে মামলায় জামিনে এসে স্বাক্ষী সহ পরিবারের লোকজনকে মারপিট করার অভিযোগ নোয়াখালীতে গাছ চাপা পড়ে আ.লীগ নেতার মৃত্যু

মধুপুরে চলন্ত বাসে ডাকাতি মামলার ৪ ডাকাত গ্রেফতার ও লুন্ঠিত মালামাল উদ্ধার

News Desk
আপডেটঃ : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩

আবদুল হামিদ, টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক সড়কে চলন্ত বাসে ডাকাতি মামলার ০৪ জন ডাকাত গ্রেফতার ও লুন্ঠিত মালামাল উদ্ধার।
গত ০৩ (এপ্রিল) দিবাগত রাত অনুমান ০৮:৪৫ ঘটিকায় ঢাকা মহাখালী বাস টার্মিনাল থেকে মাদারগঞ্জ স্পেশাল নামক বাস (রেজি নং-ঢাকা মেট্রো ব-১১-৭৬৭৮) যাত্রী নিয়ে জামালপুর জেলার মাদারগঞ্জ এর উদ্দেশ্যে যাত্রা শুরু করে।

পথিমধ্যে বাইপাইল, আশুলিয়া, চন্দ্রা এবং এলেঙ্গা মোড় হতে যাত্রী সহ অজ্ঞাতনামা ০৮/১০ জন ডাকাত যাত্রী বেশে বাসে উঠে। ০৪(এপ্রিল) রাত্রী অনুমান ১২:৪০ ঘটিকার সময় টাঙ্গাইল জেলার ঘাটাইল থানাধীন মাতারবাড়ী জোড়াব্রীজ নামক স্থানে পৌঁছাইলে অজ্ঞাতনামা ০৮/১০ জন ডাকাতদল সিট থেকে উঠে বাসের ড্রাইভারের কাছে গিয়ে তাকে মারধর করে ও ছুরির আঘাতের ভয় দেখিয়ে সিট থেকে উঠিয়ে বাসটি নিয়ন্ত্রনে নেয় এবং ডাকাতদের মধ্য থেকে একজন ডাকাত বাস চালানো শুরু করে।

পরবর্তীতে ডাকাতরা বাসে থাকা যাত্রীদের নিকট হতে নগদ টাকা, মোবাইল সেট, গলার চেইন ইত্যাদি সহ ডাকাতি করে নিয়ে যায়। এই সংক্রান্তে আরিফুর রহমান বাদি হয়ে এজাহার দিলে মধুপর থানার মামলা নং-১২, তারিখ- ০৫- ৪-২০২৩, ধারা-৩৯৫/৩৯৭ পেনাল কোড রুজু হয় ডাকাতি মামলার ঘটনাটি লোমহর্ষক এবং চাঞ্চল্যকর হওয়ায় টাঙ্গাইল জেলার পুলিশ সুপার এর নির্দেশনায় দ্রুত মামলার রহস্য উদঘাটন ও আসামী গ্রেফতার করার জন্য অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), টাঙ্গাইল এর নেতৃত্বে, মধুপুর থানা ও ডিবি (উত্তর), টাঙ্গাইলের সমন্বয়ে একটি চৌকস টিম নিরন্তর প্রচেষ্টা চালিয়ে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ঘটনার রহস্য উদঘাটন করে।

ডাকাতি ঘটনার সাথে জড়িত ব্যক্তির অবস্থান সনাক্ত পূর্বক ০১। মোঃ রতন (২১), পিতা- শাহ-আলম, স্থায়ী: গ্রাম- ধলপুর, থানা- মধুপুর, টাঙ্গাইলকে গোপালপুর থানার মোনতলা গ্রাম হতে ০৫/০৪/২০২৩ খ্রিঃ ০৭:০০ ঘটিকায় গ্রেফতার করা হয়। ধৃত আসামীর দেওয়া তথ্য মতে ০২। মো: সুজন মিয়া (২২), পিতা- মোঃ আনোয়ারুল ইসলাম, গ্রাম- খেরুয়া আলমপুর, থানা- পীরগঞ্জ, রংপুর এবং ০৩। আরিফ হোসেন (২৬) পিতা- মোঃ জহু, গ্রাম- মাইঝবারী, থানা- মধুপুর, টাঙ্গাইল দ্বয়কে ০৫/০৪/২০২৩ খ্রিঃ ১১:৩০ ঘটিকায় সফিপুর ফ্লাইওভার এলাকা, থানা- কালিয়াকৈর, জেলা গাজীপুর থেকে গ্রেফতার করা হয় এবং ০৪। মোঃ সাইফুল ইসলাম (২৫) পিতা-মৃত দুদু মিয়া, গ্রাম- ফলদা (হিন্দু পাড়া), থানা-ভূয়াপুর, টাঙ্গাইল কে ০৫/০৪/২০২৩ খ্রিঃ ০১:০০ ঘটিকায় ফ্যান্টাসি কিংডম পার্ক সামনে হতে থানা- আশুলিয়া, জেলা গাজীপুর থেকে গ্রেফতার করা হয়। ধৃত আসামীদের মধ্য হতে মোঃ রতন মিয়া (২১) এর হেফাজত হতে ডাকাতি কার্যে ব্যবহৃত ০১ টি সুইচ গিয়ার চাকু এবং লুন্ঠিত ০১টি মোবাইল ফোন উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা ডাকাতির ঘটনার সাথে সম্পৃক্ত থাকার বিষয়ে স্বীকার করেছে। উপরোক্ত আসামীদেরকে ব্যাপক ও নিবিড় জিজ্ঞাসাবাদের নিমিত্তে ১০ দিনের পুলিশ রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করার কার্যক্রম প্রক্রিয়াধীন। ডাকাতির সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতার ও লুণ্ঠিত অন্যান্য মালামাল উদ্ধারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ