• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন

নোয়াখালীতে ৩ দিনেও উদ্ধার হয়নি এসএসসি পরীক্ষার্থী প্রিয়ম

News Desk
আপডেটঃ : রবিবার, ৪ জুন, ২০২৩

মোঃ রিয়াজুল সোহাগ, নোয়াখালী থেকেঃ

নোয়াখালী জেলার চাটখিল উপজেলার ২নং রামনারায়ণপুর ইউনিয়নের পাঁচঘড়িয়া আব্দুল মান্নান ভূঁইয়া বাড়ির শাহাবুদ্দিনের মেয়ে এসএসসি পরীক্ষার্থী তাসফিয়া তাসরিন প্রিয়ম (১৬) কে অপহরণের ৩ দিনেও উদ্ধার করতে পারেনি চাটখিল থানা পুলিশ।

ঘটনাটি ঘটেছে ১লা জুন বৃহস্পতিবার দুপুরে চাটখিল উপজেলার সাহাপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় এসএসসি পরীক্ষা কেন্দ্রের সামনে। সৃষ্ট ঘটনায় প্রিয়মের বাবা শাহাবুদ্দিন বাদী হয়ে চাটখিল থানায় অভিযোগ করার ২ দিন পার হলেও এখনো মেয়ের কোনো হদিস না পাওয়ায় পরিবারের লোকজন দিশাহারা হয়ে পড়েছেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, চাটখিল উপজেলার সোমপাড়া হাইস্কুলের বিজ্ঞান বিভাগের পরীক্ষার্থী তাসফিয়া তাসরিন প্রিয়ম প্রতিদিনের ন্যায় সাহাপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় এসএসসি পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা দিতে যায়। কিন্তু পরীক্ষা শেষে প্রিয়মের বাবা তাকে দেখতে না পেয়ে পুরো পরীক্ষার হল সহ সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুঁজি করে। না পেয়ে তাৎক্ষণিক চাটখিল থানায় গিয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ করার ৩ দিন পার হয়ে গেলেও প্রিয়মের কোনো সন্ধান দিতে পারেনি পুলিশ। এতে করে প্রিয়মের পরিবারের লোকজনের মাঝে আতঙ্ক দেখা দিয়েছে। প্রিয়মের মা সুবাহানবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুন নাহার জানান, আমার মেয়ে অপহরণের পর অজ্ঞাত একটি মোবাইল নম্বর থেকে আমার মোবাইলে মেসেজ দিয়ে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদার টাকা না দিলে মেয়ের বড় ক্ষতি হয়ে যাবে বলেও জানায় অপহরণকারীরা। বিষয়টি মোবাইল নম্বরসহ চাটখিল থানার ওসি সাহেবকে জানিয়েছি।

কিন্তু চাটখিল থানা পুলিশ এখনো পর্যন্ত আমার মেয়ের কোনো সন্ধান দিতে পারেনি। চাটখিল থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. গিয়াস উদ্দিন মানবজমিনকে বলেন, মেয়ের বাবার অভিযোগ দায়েরের পরে থেকে উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে। খুব শিগগিরই প্রিয়মকে উদ্ধার করে তার পরিবারের কাছে ফিরিয়ে দেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ