• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন
শিরোনাম:
টাঙ্গাইলের মধুপুরে জোরপূর্বক জমি দখলের অভিযোগ সেনবাগে পুকুরের পানিতে ডুবে মাদ্রাসা ছাত্র নিহত মধুপুরে পহেলা বৈশাখ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত কৃষি জমির টপ সয়েল কাটায় সাতকানিয়ায় মোবাইল কোর্টের অভিযানে ১ জনকে কারাদন্ড সেনবাগে সাংবাদিকদের সম্মানে উপজেলা ভাইস চেয়ারম্যানের ইফতার মাহফিল মধুপুরে খালেদা জিয়ার সু-স্বাস্হ্য ও রোগমুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল দুঃস্থ অসহায়দের মাঝে ‘লায়ন্স ক্লাব অফ কসমোভ্যালী’র ঈদবস্ত্র বিতরন সেনবাগ পৌরবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন পৌর মেয়র ভিপি দুলাল মধুপুর কুড়ালিয়া(বাগবাড়ি)জামে মসজিদে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত সেনবাগে দুই হাজার গরীব,দু:স্হ ও অসহায়দের মাঝে হাসান মঞ্জুর এর ঈদ উপহার বিতরণ

পাইকগাছা উপজেলা সহকারী কমিশনার (ভুমি) হিসাবে দ্বায়িত্ব পালনে আফরোজ শাহীন খশরু’র যোগদান

News Desk
আপডেটঃ : বুধবার, ৩১ মে, ২০২৩

এ কে আজাদ, পাইকগাছা উপজেলা প্রতিনিধি-(খুলনা)

খুলনার পাইকগাছা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগদান করেছেন আফরোজ শাহীন খসরু। তিনি মঙ্গলবার (৩০ মে) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম এর নিকট থেকে তার দায়িত্বভার বুঝে নেন।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগমসহ ভূমি অফিসের কর্মকর্তা-কর্মচারীবৃন্দের পক্ষ থেকে নবাগত সহকারী কমিশনার (ভূমি) কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

নবাগত উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এসিল্যান্ড আফরোজ শাহীন খসরু’র বাড়ি ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলায়। তার পিতা শেখ আজিজুর রহমান ছিলেন স্কুলের প্রধান শিক্ষক। মা নার্গিস শাহীন সহকারী পরিবার পরিকল্পনা কর্মকর্তা।

তিনি ২০১৮ সালের সেপ্টেম্বর মাসে বিসিএস ৩৬ তম ব্যাচে প্রশাসন ক্যাডারে ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার হিসাবে যোগদান করেন।

এরপর পর্যায়ক্রমে তিনি নড়াইল ডিসি অফিস, কুষ্টিয়া জেলার দৌলতপুর এবং ডুমুরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসাবে কর্মরত ছিলেন।

গত ৩০ মে তিনি সহকারী কমিশনার (ভূমি) হিসাবে খুলনা জেলার পাইকগাছা উপজেলায় যোগদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ