• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২১ অপরাহ্ন
শিরোনাম:
র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় চট্টগ্রামে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সর্বস্তরের সাংবাদিকদের মানববন্ধন বগুড়ায় ১৮দিনেও সন্ধান মিলেনি পলি রানীর থানায় জিডি মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সোনাতলায় প্রাণিসম্পদ কর্তৃক এতিম শিক্ষার্থীদের ডিম,দুধ খাওয়ানো হয় নোয়াখালীতে বিয়ের গেইটে সাজসজ্জায় চেয়ার থেকে পড়ে শ্রমিকের মৃত্যু টাঙ্গাইলের মধুপুরে টিওটি প্রশিক্ষণ অনুষ্ঠিত

আগামী নির্বাচ‌নে শেখ হা‌সিনা আবা‌রো প্রধানমন্ত্রী হ‌বেন-এইচ এম ইব্রাহিম এমপি

News Desk
আপডেটঃ : রবিবার, ২৮ মে, ২০২৩

শেখ ফরিদ, চাটখিল উপজেলা প্রতিনিধি-(নোয়াখালী)

নোয়াখালীর চাটখিল উপজেলা,পৌরসভা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন,বীর মুক্তিযোদ্ধা, সকল বর্তমান ও সাবেক জনপ্রতিনিধি,সকল সুবিধাভোগী এবং দলমত নির্বিশেষে সর্বস্তরের মানুষের সাথে নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম মতবিনিময় সভা করেছেন।

শনিবার (২৭মে) বিকেল ৫টায় উপজেলার হীরাপুর স্কুল এন্ড কলেজ মাঠে স্থানীয় আওয়ামী লীগের উদ্যোগে বদলকোট ইউনিয়নের ৬নং ওয়ার্ড হীরাপুর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন হেফজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলা উদ্দিন বাচ্চুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এইচ এম ইব্রাহিম এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাটখিল পৌরসভার মেয়র ভিপি নিজাম উদ্দিন, উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান সাজ্জাদ আহমেদ চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম-সাধারন সম্পাদক সৈয়দ মাহমুদ হোসেন তরুণ, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি মাস্টার শামসুল আলম, বদলকোট ইউনিয়ন (উত্তর) আওয়ামীলীগের সভাপতি ডাঃ বেলায়েত হোসেন প্রমূখ।

উপস্থিত ছিলেন অত্র ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবু তৈয়ব, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মঞ্জুর উল আহসান স্বপন, কামালপুর হাইস্কুলের প্রধান শিক্ষক বেল্লাল হোসেন,বদলকোট ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

প্রধান অতিথির বক্তব্যে এইচ এম ইব্রাহিম বলেন,
২০০৯-২০১৪ সালের এমপি ছিলেন বিএনপির ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন,তিনি কখনো আপনাদের কাছে আসছে। তিনি সংসদ সদস্য থাকায় অবস্থায় সরকার ও নোয়াখালী উন্নয়ন ফান্ড থেকে মোট ৭৮কোটি টাকার বরাদ্দ পেয়েছে। আমার প্রশ্ন হল খোকন সাহেব ৭৮কোটি টাকা কোথায় খরচ করছে? টিআর কাবিখা প্রকল্পের টাকা সব জিয়ার সৈনিক ক্লাবের নামে হরিলুট করেছে।
এমপি ইব্রাহিম আরো বলেন- করোনা কালীন মহামারি, বন্যা,শীত, ঈদের সময়ে আওয়ামীলীগের লোকজন আপনাদের পাশে থাকে কিন্তু বিএনপি জামায়াতের লোকজন আপনাদের পাশে থাকে না।

ইব্রা‌হিম আরো বলেন, শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই দেশের উন্নয়ন হচ্ছে, আওয়ামী লীগের নেতারা গরিব অসহায় মানুষের পাশে দাঁড়াতে পারছে। জন‌নেত্রী‌ প্রধানমন্ত্রী
শেখ হা‌সিনার উন্নয়ন চিত্র তু‌লে ধর‌ে তিনি বলেন, নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) মত দেশের ৩’শ টি নির্বাচনী এলাকায় উন্নয়ন হয়েছে। এ সময় প্রধানমন্ত্রীর জন্য সক‌লের কা‌ছে দোয়া কামনা করেন।

আগামী নির্বাচ‌নে শেখ হা‌সিনা আবা‌রো প্রধানমন্ত্রী হ‌বেন বলে মন্তব্য করে এমপি ইব্রাহিম। তিনি বলেন, চাট‌খিল সোনাইমুড়ী‌তে নৌকা‌ জয়যুক্ত হ‌লে অত্র এলাকার অসমাপ্ত কাজ গু‌লো সমাপ্ত করা হ‌বে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ