• শনিবার, ২৫ মে ২০২৪, ০১:৪০ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় ভোট গ্রহনকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত নোয়াখালীতে তিন উপজেলায় আওয়ামী লীগ নেতারা বিজয়ী বগুড়ায় নানা আয়োজনে জেলা কর্মশালা-২০২৪ অনুষ্ঠিত ধামরাইয়ে আওয়ামী লীগের পাঁচ পদধারী প্রার্থীদের হারিয়ে আব্দুল লতিফ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মধুপুরে অভ্যন্তরীণ বোরো ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন বিশ্ব মেট্রোলজি দিবস-২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত টাঙ্গাইলের মধুপুরে হজ্জ প্রশিক্ষণ অনুষ্ঠিত বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়ন-এর নির্বাহী কমিটি গঠিত ৪ বার পুরস্কৃার পেলেন গ্রাম পুলিশ ময়না দাস সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন চট্টগ্রাম শাখার সভা অনুষ্ঠিত

আগামী নির্বাচ‌নে শেখ হা‌সিনা আবা‌রো প্রধানমন্ত্রী হ‌বেন-এইচ এম ইব্রাহিম এমপি

News Desk
আপডেটঃ : রবিবার, ২৮ মে, ২০২৩

শেখ ফরিদ, চাটখিল উপজেলা প্রতিনিধি-(নোয়াখালী)

নোয়াখালীর চাটখিল উপজেলা,পৌরসভা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন,বীর মুক্তিযোদ্ধা, সকল বর্তমান ও সাবেক জনপ্রতিনিধি,সকল সুবিধাভোগী এবং দলমত নির্বিশেষে সর্বস্তরের মানুষের সাথে নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম মতবিনিময় সভা করেছেন।

শনিবার (২৭মে) বিকেল ৫টায় উপজেলার হীরাপুর স্কুল এন্ড কলেজ মাঠে স্থানীয় আওয়ামী লীগের উদ্যোগে বদলকোট ইউনিয়নের ৬নং ওয়ার্ড হীরাপুর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন হেফজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলা উদ্দিন বাচ্চুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এইচ এম ইব্রাহিম এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাটখিল পৌরসভার মেয়র ভিপি নিজাম উদ্দিন, উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান সাজ্জাদ আহমেদ চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম-সাধারন সম্পাদক সৈয়দ মাহমুদ হোসেন তরুণ, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি মাস্টার শামসুল আলম, বদলকোট ইউনিয়ন (উত্তর) আওয়ামীলীগের সভাপতি ডাঃ বেলায়েত হোসেন প্রমূখ।

উপস্থিত ছিলেন অত্র ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবু তৈয়ব, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মঞ্জুর উল আহসান স্বপন, কামালপুর হাইস্কুলের প্রধান শিক্ষক বেল্লাল হোসেন,বদলকোট ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

প্রধান অতিথির বক্তব্যে এইচ এম ইব্রাহিম বলেন,
২০০৯-২০১৪ সালের এমপি ছিলেন বিএনপির ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন,তিনি কখনো আপনাদের কাছে আসছে। তিনি সংসদ সদস্য থাকায় অবস্থায় সরকার ও নোয়াখালী উন্নয়ন ফান্ড থেকে মোট ৭৮কোটি টাকার বরাদ্দ পেয়েছে। আমার প্রশ্ন হল খোকন সাহেব ৭৮কোটি টাকা কোথায় খরচ করছে? টিআর কাবিখা প্রকল্পের টাকা সব জিয়ার সৈনিক ক্লাবের নামে হরিলুট করেছে।
এমপি ইব্রাহিম আরো বলেন- করোনা কালীন মহামারি, বন্যা,শীত, ঈদের সময়ে আওয়ামীলীগের লোকজন আপনাদের পাশে থাকে কিন্তু বিএনপি জামায়াতের লোকজন আপনাদের পাশে থাকে না।

ইব্রা‌হিম আরো বলেন, শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই দেশের উন্নয়ন হচ্ছে, আওয়ামী লীগের নেতারা গরিব অসহায় মানুষের পাশে দাঁড়াতে পারছে। জন‌নেত্রী‌ প্রধানমন্ত্রী
শেখ হা‌সিনার উন্নয়ন চিত্র তু‌লে ধর‌ে তিনি বলেন, নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) মত দেশের ৩’শ টি নির্বাচনী এলাকায় উন্নয়ন হয়েছে। এ সময় প্রধানমন্ত্রীর জন্য সক‌লের কা‌ছে দোয়া কামনা করেন।

আগামী নির্বাচ‌নে শেখ হা‌সিনা আবা‌রো প্রধানমন্ত্রী হ‌বেন বলে মন্তব্য করে এমপি ইব্রাহিম। তিনি বলেন, চাট‌খিল সোনাইমুড়ী‌তে নৌকা‌ জয়যুক্ত হ‌লে অত্র এলাকার অসমাপ্ত কাজ গু‌লো সমাপ্ত করা হ‌বে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ