• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন
শিরোনাম:

প্রধান মন্ত্রীকে হত্যার হুমকি প্রতিবাদে নারায়ণগঞ্জে বিক্ষোভ মিছিল

News Desk
আপডেটঃ : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলায় সারাদেশের ন্যায় প্রধান মন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে উপজেলার ভুলতা গাউছিয়া গোল চত্তর এলাকায়,রূপগঞ্জ আওয়ামী লীগ আয়োজিত এক বিশাল বিক্ষোভ মিছিল মানববন্ধন ও প্রতিবাদ সভা করেন,স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা।

হুমকি দাতা রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান নেতারা,এ সময় গাজী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গাজী গোলাম মর্তুজা পাপ্পার, সভাপতিত্বে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মেহের ভূঁইয়া, উপজেলা যুবলীগের সভাপতি তুহিন মাস্টার,উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলোম সিকদার ও সাধারণ সম্পাদক মাসুম ভূইয়া,উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা ইমন হাসান খোকন ও মেহেদী হাসান বাবেল,তারাবো পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মাহবুবুর রহমান জাকারিয়া মোল্লা,পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মিঠুন ভূঁইয়া ও সাংগঠনিক সম্পাদক আব্দুল গাফ্ফার ভূঁইয়া রাসেল। এ সময় সভাপতির বক্তব্যে; পাপ্পা বলেন। ফ্যাসিবাদী বিএনপি নেতা আবু সাইদ চাঁদের বিচার চাই, আমরা আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠন,তাকে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার হুমকির’ প্রতিবাদে রূপগঞ্জের বিভিন্ন এলাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সরকারি দলের নেতাকর্মীরা। গতকাল রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি গাজী গোলাম মর্তুজা পাপ্পার নেতৃত্বে সকালে ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতা এলাকায় একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। এতে অংশ নিয়েছেন আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ-সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরা।

বিক্ষোভ সমাবেশে মন্ত্রীপুত্র গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন, জননেত্রী শেখ হাসিনার জন্য বাংলাদেশ ধন্য। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যারা হত্যার হুমকি দিয়েছে আমরা তাদের দ্রুত বিচার চাই। যতক্ষণ পর্যন্ত জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতাদের বিচার না হবে ততক্ষণ পর্যন্ত আমরা মাঠ ছাড়বো না। তদন্তের মাধ্যমে আমরা তাদের বিচার দাবি করছি। সন্ত্রাসীদের বিচার না হওয়া পর্যন্ত আমরা মাঠ আছি রাজ পথে আছি,পাপ্পা গাজী।

আরও বলেন,রাজশাহীতে বিএনপির একটি জনসভায় প্রকাশ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি,তার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায়… রূপগঞ্জ আওয়ামীলীগ। প্রতিবাদ সভায় নেতারা বলেন,আওয়ামীলীগ সরকার, কারো রক্ত চক্ষু ও হুমকি কে ভয় করে না। আওয়ামী’লীগ জনগণের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ