• বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
শিরোনাম:
বিশ্ব হিন্দু পরিষদ ধামরাই শাখার সাধারণ সম্পাদক সন্তোষ বণিকের স্ত্রীর পরলোকগমন মধুপুরে ভিজিএফ এর চাল বিতরণে বাঁধা ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে লাঞ্চিত রাজাখালী মাতবর পাড়া সমাজ সর্দার কমিটির উদ্যোগে ৩৫০ পরিবারে কোরবানীর মাংস বিতরন সোনাতলা পৌরসভায় দুস্থ ও হতদরিদ্রের ভিজিএফের এর চাল বিতরণ নোয়াখালীতে মায়ের সামনে পাঁচতলা ভবনের ছাদ থেকে পড়ে ছেলের মৃত্যু ৯ মাসে ৭ বার টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন মোল্লা আজিজুর রহমান নোয়াখালীতে নিখোঁজের দুদিন পর মাদরাসা ছাত্রের মরদেহ মিলল ঘাটলার নিচে মধুপুরে ২ দিন ব্যাপী জৈব পদ্ধতিতে চাষাবাদ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত সোনাতলায় ঈদুল আযহা উপলক্ষে ব্যস্ততা বেড়েছে কামারীদের, ব্যপক চাহিদা কাঠের গুঁড়ির বাঁশখালী পৌরসভার সাবেক প্যানেল মেয়রের বিরোদ্ধে প্রতারনা মামলা দায়ের

বগুড়ায় আঃ লীগ নেতার সাম্প্রদায়িক বক্তব্য,ব্যবস্থা গ্রহণের দাবী হিন্দু নেতাদের

News Desk
আপডেটঃ : রবিবার, ২ জুন, ২০২৪

বগুড়া প্রতিনিধি:

বগুড়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সুফিয়ান শফিকের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন জেলা পূজা উদযাপন পরিষদ এবং জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দ।

গত শুক্রবার রাতে আলাদা দুটি বিবৃতিতে নেতারা হিন্দু নেতৃবৃন্দ এদাবি জানান। তারা বলেন,অবিলম্বে আবু সুফিয়ান শফিকের বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়া হলে আন্দোলনে যেতে বাধ্য হবেন।

বিবৃতিতে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ জেলা শাখার সভাপতি সাগর কুমার রায়,সহ-সভাপতি চঞ্চল মহন রায়,সাধারণ সম্পাদক নির্মলেন্দু রায়,সহ-সাধারণ সম্পাদক অশোক সাহা,প্রচার সম্পাদক আশিষ রায়,গনসংযোগ সম্পাদক তাপস কুমার নিয়োগ স্বাক্ষর করেন।

এছাড়াও জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি এন সি বারুই,সাধারণ সম্পাদক তপন চক্রবর্তী,অনুরূপ বিবৃতিতে একই দাবি তুলে ধরেন। বিবৃতিতে বলা হয় গত ২৯শে মে তৃতীয় দফায় উপজেলা পরিষদ নির্বাচন চলাকালীন সময়ে বগুড়া সদর উপজেলা আওয়ামী লীগের নেতা ও উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আবু সুফিয়ান শফিক ভোটের দিন সকালে ঠনঠনিয়া বাস স্ট্যান্ড মাদ্রাসা ভোট কেন্দ্রে বগুড়া পুলিশ সুপারকে উদ্দেশ্য করে সাম্প্রদায়িক ও ধর্মীয় উস্কানিমূলক বক্তব্য দেন।

তার সেই সাম্প্রদায়িক ও উস্কানিমূলক বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়লে বিষয়টি নিয়ে আলোচনা সমালোচনার ঝড় উঠে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোনো প্রশাসনিক ব্যবস্থা নেওয়া হয়নি।

এ কারণে আমরা উদ্বিগ্ন হয়ে পড়েছি। তার এই সাম্প্রদায়িক ও উস্কানিমূলক বক্তব্যের জন্য আমরা তার শাস্তি দাবি করছি। এর আগে গত বৃহস্পতিবার রাতে বগুড়া শহরের সাত মাথাস্থ সনাতন ধর্ম মন্দিরে অনুষ্ঠিত এক জরুরী সভায় চেয়ারম্যান পদপ্রার্থী আবু সুফিয়ান শফিকের বক্তব্যর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান নেতৃবৃন্দ।

এমন বক্তব্য প্রদানের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য প্রশাসনের নিকট জোর দাবি জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ