• বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:
বিশ্ব হিন্দু পরিষদ ধামরাই শাখার সাধারণ সম্পাদক সন্তোষ বণিকের স্ত্রীর পরলোকগমন মধুপুরে ভিজিএফ এর চাল বিতরণে বাঁধা ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে লাঞ্চিত রাজাখালী মাতবর পাড়া সমাজ সর্দার কমিটির উদ্যোগে ৩৫০ পরিবারে কোরবানীর মাংস বিতরন সোনাতলা পৌরসভায় দুস্থ ও হতদরিদ্রের ভিজিএফের এর চাল বিতরণ নোয়াখালীতে মায়ের সামনে পাঁচতলা ভবনের ছাদ থেকে পড়ে ছেলের মৃত্যু ৯ মাসে ৭ বার টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন মোল্লা আজিজুর রহমান নোয়াখালীতে নিখোঁজের দুদিন পর মাদরাসা ছাত্রের মরদেহ মিলল ঘাটলার নিচে মধুপুরে ২ দিন ব্যাপী জৈব পদ্ধতিতে চাষাবাদ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত সোনাতলায় ঈদুল আযহা উপলক্ষে ব্যস্ততা বেড়েছে কামারীদের, ব্যপক চাহিদা কাঠের গুঁড়ির বাঁশখালী পৌরসভার সাবেক প্যানেল মেয়রের বিরোদ্ধে প্রতারনা মামলা দায়ের

বগুড়ায় প্রেমিক যুগলকে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা

News Desk
আপডেটঃ : শুক্রবার, ৩১ মে, ২০২৪

বগুড়া প্রতিনিধি:

বগুড়া সোনাতলায় ২জন প্রেমিক যুগলকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। গত (২৯) মে বুধবার দুপুরে গড়ফতেপুর কলেজ মোড় সংলগ্ন থেকে তাদেরকে আটক করে।

আটককৃত হলেন,সারিয়াকান্দি উপজেলার গনকপাড়ার মোঃ সাইফুল ইসলামের ছেলে মোঃ নুরুন্নবী ইসলাম। প্রেমিক নুরুন্নবী ইসলাম স্থানীয় একটি স্কুল থেকে এসএসসি এবং একটি কারিগরি কলেজ থেকে এইচএসসি পাশ করে ঢাকায় একটি বেসরকারি কোম্পানীতে চাকরি করেন।

পরে এই প্রেমিক যুগলকে পৌরধীন কামারপাড়ার জিল্লুর রহমান বাড়ির সামনে আনলে সে সময়ে সেখানে স্থানীয় জনতার ঢল নামে। একপর্যায়ে জনতার ভীড়ে রাস্তায় যান চলাচল বিঘ্নিত হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে যান চলাচল স্বাভাবিক করে মেয়ের জবানবন্দি ও ছেলের ঠিকানা নিয়ে স্থানীয় কাউন্সিলর জামাল উদ্দিন তালুকদারের হেফাজতে দেয়।

জনতার প্রচন্ড ভিড়ে প্রেমিক যুগলকে নাজেহাল হতে হয় এবং এঅবস্থা থেকে বাঁচাতে পৌর কাউন্সিলর জিল্লুর রহমানের বাড়ির একটি কক্ষে তুলে তালা লাগিয়ে দেয়।

পুলিশ চলে যাওয়ার কিছুক্ষণ পর বখাটে কিছু লোকজন টাকার বিনিময়ে ছেলেকে ভাগিয়ে দেওয়ার পাঁয়তারা করতে থাকে বিষয়টি পুলিশকে অবগত করলে তাৎক্ষণিক পুলিশ গিয়ে তাদেরকে থানা নিয়ে আসে। এরপর রাত পর্যন্ত থানার বাহিরে চলে মিটমাটের দেন দরবার। তবে মেয়েটি সাফ জানিয়ে দেন বিয়ে অথবা মামলা। ছেলে পক্ষ এবিয়েতে রাজি না হলে মেয়ের দাবি অনুযায়ী মামলা গ্ৰহন করেন থানার অফিসার ইনচার্জ।এ মামলায় বাদি হয়েছেন মেয়েটির বাবা‌।

আইনগত প্রক্রিয়া শেষে আসামি নুরুন্নবীকে জেলহাজতে প্রেরন করে পুলিশ। মেয়েটি জানান,গত একবছর ধরে নুরুন্নবী ইসলাম বিয়ের আশ্বাসে প্রেম করে আসছেন এবং বিভিন্ন সময়ে আমাকে নিয়ে অনেক জায়গায় ঘুরা ফেরাও করেছেন নুরুন্নবী। আজ নুরুন্নবীর ডাকে এখানে এসেছিলাম।

এবিষয়ে মামলা তদন্তকারী কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক নাজিম উদ্দিন বলেন, এবিষয়ে বুধবার রাতে মেয়েটির বাবা বাদি হয়ে আইনের ১০ধারায় একটি মামলা দেয় এবং আসামি নুরুন্নবীকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়। বিষয়টি নিয়ে সোনাতলা থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) বাবু কুমার সাহার সাথে মুঠোফোনে যোগাযোগ করলে মিটিংএ আছি বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ