• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন
শিরোনাম:
টাঙ্গাইলের মধুপুরে জোরপূর্বক জমি দখলের অভিযোগ সেনবাগে পুকুরের পানিতে ডুবে মাদ্রাসা ছাত্র নিহত মধুপুরে পহেলা বৈশাখ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত কৃষি জমির টপ সয়েল কাটায় সাতকানিয়ায় মোবাইল কোর্টের অভিযানে ১ জনকে কারাদন্ড সেনবাগে সাংবাদিকদের সম্মানে উপজেলা ভাইস চেয়ারম্যানের ইফতার মাহফিল মধুপুরে খালেদা জিয়ার সু-স্বাস্হ্য ও রোগমুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল দুঃস্থ অসহায়দের মাঝে ‘লায়ন্স ক্লাব অফ কসমোভ্যালী’র ঈদবস্ত্র বিতরন সেনবাগ পৌরবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন পৌর মেয়র ভিপি দুলাল মধুপুর কুড়ালিয়া(বাগবাড়ি)জামে মসজিদে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত সেনবাগে দুই হাজার গরীব,দু:স্হ ও অসহায়দের মাঝে হাসান মঞ্জুর এর ঈদ উপহার বিতরণ

নোয়াখালীতে পরীক্ষা চলাকালীন হলে বসে ঘুমোচ্ছিলেন হল পর্যবেক্ষক দায়িত্ব থেকে অব্যাহতি দুই

News Desk
আপডেটঃ : বুধবার, ১৭ মে, ২০২৩

মোঃ রিয়াজুল সোহাগ, নোয়াখালী থেকেঃ

মঙ্গলবার (১৬ মে) সকালে ইংরেজি ২য় পত্রের পরীক্ষা চলাকালে নোয়াখালীর চাটখিল উপজেলার মল্লিকা দিঘীর পাড় ফাযিল মাদরাসা কেন্দ্রে এসএসসি পরীক্ষা চলাকালীন পরীক্ষার হলে বসে ঘুমোচ্ছিলেন হল পর্যবেক্ষক।

হলের দায়িত্বে থাকা অন্য পর্যবেক্ষকও অমনোযোগী হয়ে বসে ছিলেন। সে সুযোগ কাজে লাগিয়ে পরীক্ষার্থীরা একে অন্যের দেখাদেখি করে পরীক্ষার খাতায় লিখছিলেন। এমন সময় ওই কেন্দ্র পরিদর্শনে আসেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)। বিষয়টি তার নজরে আসলে তাৎক্ষণিক চলমান এসএসসি পরীক্ষার সকল দায়িত্ব থেকে ওই দুই শিক্ষককে অব্যাহতি দেওয়া হয়।

অব্যাহতিপ্রাপ্ত হল পর্যবেক্ষকরা হলেন উপজেলার খোয়াজেরভিটি ফাজিল মাদ্রাসার সহকারী মৌলভী আবদুস শহীদ ও মমিনপুর দাখিল মাদ্রাসার সহকারী মৌলভী মো. মুজাম্মিল।

চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, চলমান এসএসসি ও দাখিল পরীক্ষায় পরীক্ষাকেন্দ্রের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে উপজেলা প্রশাসন তৎপর রয়েছে। আমরা পরীক্ষাকেন্দ্রগুলো নিয়মিত তদারকি করছি। বাকি পরীক্ষাগুলোতেও আমাদের তদারকি অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ