• সোমবার, ২০ মে ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
শিরোনাম:
টাঙ্গাইলের মধুপুরে হজ্জ প্রশিক্ষণ অনুষ্ঠিত বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়ন-এর নির্বাহী কমিটি গঠিত ৪ বার পুরস্কৃার পেলেন গ্রাম পুলিশ ময়না দাস সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন চট্টগ্রাম শাখার সভা অনুষ্ঠিত বগুড়ায় বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারদের ১৯৭তম বুনিয়াদি প্রশিক্ষণে প্রশিক্ষণার্থীদের সাথে মতবিনিময় পুলিশ সুপারের মধুপুর সার্কেল অফিসার ১০ম বারের মতো শ্রষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত বগুড়ায় নয়া উদ্ভাবিত ডায়াবেটিক রাইস চাষে ব্যপক সাড়া ফেলেছে কৃষক আলী বগুড়ায় বন্ধুর মোটরসাইকেলে ঘুরতে গিয়ে দূর্ঘটনায় কলেজ ছাত্রীর মৃত্যু ওবায়দুল কাদেরের সাথে মোজাম্বিক কেন্দ্রীয় আ.লীগ নেতাদের সৌজন্য সাক্ষাৎ ধামরাইয়ে সাংবাদিকের হাত-পা ভেঙে দেওয়ার হুমকির প্রতিবাদে মানববন্ধন

বগুড়ায় প্রিজাইডিং অফিসারসহ ৩জন গ্রেফতারঃ আরেক প্রিজাইডিং সহ ৩ জনকে অব্যাহতি

News Desk
আপডেটঃ : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

বগুড়া প্রতিনিধি:

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ৮ই মে বুধবার বগুড়া গাবতলীর রামেশ্বরপুর মাঝপাড়া কুসুমকলি সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র থেকে প্রিজাডিং অফিসার শাহজাহান আলী ও আনারস মার্কার এজেন্ট ইউপি সাবেক মেম্বার এমদাদুল হক নামের দু’জন গ্রেফতার হয়েছে।

এ সময় তাদের কাছে থেকে নগদ টাকা ও ব্যালট পেপার উদ্ধার আইন শৃঙ্খলা বাহিনী। বিষয়টি নিশ্চিত করেছেন বগুগার অতিরিক্ত পুলিশ সুপার সুমন রঞ্জন। এছাড়া নাড়ুয়ামালা এলাকা থেকে সিরাজুল ইসলাম নামের একজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে।

অপরদিকে সোনারায় উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে কিছু অনিয়ম করার অভিযোগে প্রিজাইডিং অফিসার ও সহকারী প্রিজাইডিং অফিসারকে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে। তারা হলেন প্রিজাইডিং অফিসার এটিএম আমিনুল ইসলাম, সহকারি প্রিজাইডিং অফিসার তরিকুল ইসলাম ও হাফিজুর রহমান।

এ ছাড়া বাহাদুরপুর এলাকার লুৎফর রহমান (ঘোড়া মার্কার সমর্থক) নামের একজনকে ছুরিকাঘাত করে আহত করা হয়েছে বলে জানা গেছে। এছাড়াও আরো কিছু বিচ্ছিন্ন ঘটনা রয়েছে বলে জানা গেছে। সকালে উপজেলার জাগুলী ভোট কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করেন আনারস মার্কার উপজেলা চেয়ারম্যান প্রার্থী রফি নেওয়াজ খান রবিন।

তেলিহাটা ভোট কেন্দ্রে ঘোড়া মার্কার উপজেলা চেয়ারম্যান প্রার্থী কৃষিবিদ অরুন কান্তি রায় সিটন তার ভোটাধিকার প্রয়োগ করেন। এ ছাড়া অন্যান্য প্রার্থীরাও তাদের নিজ নিজ ভোট কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ