• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন
শিরোনাম:
র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় চট্টগ্রামে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সর্বস্তরের সাংবাদিকদের মানববন্ধন বগুড়ায় ১৮দিনেও সন্ধান মিলেনি পলি রানীর থানায় জিডি মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সোনাতলায় প্রাণিসম্পদ কর্তৃক এতিম শিক্ষার্থীদের ডিম,দুধ খাওয়ানো হয় নোয়াখালীতে বিয়ের গেইটে সাজসজ্জায় চেয়ার থেকে পড়ে শ্রমিকের মৃত্যু টাঙ্গাইলের মধুপুরে টিওটি প্রশিক্ষণ অনুষ্ঠিত

লায়ন শেখ শামসুদ্দিন আহামদ ছিদ্দিকীর ইফতার ও দোয়া সাহফিল অনুষ্ঠিত

News Desk
আপডেটঃ : বুধবার, ২৭ মার্চ, ২০২৪

এনামুল হক রাশেদী, চট্টগ্রাম থেকেঃ

লায়ন্স ক্লাব্স ইন্টারন্যাশনাল-৩১৫ বি-৪ সদ্য প্রাক্তন জেলা গভর্নর লায়ন শেখ শামসুদ্দিন আহামদ ছিদ্দিকী পিএমজেএফ জেলার সকল লায়ন নেতৃবৃন্দ ও লায়ন সদস্যদের জন্য ব্যক্তিগত উদ্যোগে এক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছেন।

২৬ মার্চ’২৪ ইং মঙ্গলবার চট্টগ্রাম নগরীর স্টেশন রোডস্থ ছিদ্দিকী চেম্বারের রুফটপের মনোরম পরিবেশে আয়োজিত বর্নাঢ্য জমজমাট ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব্স ইন্টারন্যাশনাল ৩১৫ বি-৪ এর জেলা গভর্নর লায়ন এমডিএম মহিউদ্দিন চৌধুরী এমজেএফ। বিশেষ অথিতি ছিলেন জেলা ১ম ভাইস গভর্নর লায়ন কহিনুর কামাল পিএমজেএফ, জেলা ২য় ভাইস গভর্নর লায়ন মোসলেহ উদ্দিন আহামদ অপু পিএমজেএফ।

প্রায় ৩ শতাধিক রোজাদার মুসল্লিদের অংশ গ্রহনে দোয়া ও ইফতার মাহফিলে জেলার প্রায় প্রত্যেকটি লায়ন ক্লাবের নেতৃবৃন্দ, লায়ন সদস্যবৃন্দ ও নগরীর বিশিষ্ঠ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। দোয়া ও ইফতার মাহফিলের শুরু থেকে শেষ পর্যন্ত লায়ন শেখ শামসুদ্দিন আহামদ ছিদ্দিকী পিএমজেএফ নিজে এবং তাঁর বড় সন্তান শেখ মাইনুদ্দীন সিদ্দিকী, ছোট সন্তান শেখ তাজউদ্দিন ছিদ্দিকি সহ পরিবারের সদস্যরা মেহমানদের অভ্যার্থনা জানানোর পাশাপাশি মেহমানদের জন্য পরিবেশিত ইফতারের খাবার পরিবেশনায় তত্ত্বাবধান করেন।

কোন ধরনের আনুষ্ঠানিকতা ছাড়া শুধুমাত্র কোরআন তেলাওয়াত ও মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠিত সুন্দর, সুশৃংখল ইফতারের এই বিশাল আয়োজনে অংশ গ্রহন করে ইফতার করতে পারায় সবার হৃদয় মনে ছিল তৃপ্তি ও সন্তুষ্টি। ব্যক্তিগত উদ্যোগে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে জেলার সকল ক্লাবের লায়ন নেতৃবৃন্দ ও লায়ন সদস্যদের সতস্ফূর্তভাবে অংশ গ্রহন করায় লায়ন শেখ শামসুদ্দিন আহামদ ছিদ্দিকী ও তাঁর পরিবারের সদস্যরা মহান সৃষ্ঠিকর্তার দরবারে শোকরিয়া আদায়ের পাশাপাশি সকলকে ধন্যবাদ জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ