• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:০৯ অপরাহ্ন
শিরোনাম:
র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় চট্টগ্রামে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সর্বস্তরের সাংবাদিকদের মানববন্ধন বগুড়ায় ১৮দিনেও সন্ধান মিলেনি পলি রানীর থানায় জিডি মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সোনাতলায় প্রাণিসম্পদ কর্তৃক এতিম শিক্ষার্থীদের ডিম,দুধ খাওয়ানো হয় নোয়াখালীতে বিয়ের গেইটে সাজসজ্জায় চেয়ার থেকে পড়ে শ্রমিকের মৃত্যু টাঙ্গাইলের মধুপুরে টিওটি প্রশিক্ষণ অনুষ্ঠিত

লক্ষীপুরে বাহুবলে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

News Desk
আপডেটঃ : বুধবার, ২৭ মার্চ, ২০২৪

সোহেল হোসেন, লক্ষীপুর থেকে:

লক্ষীপুর বাহুবলে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকা অনশন করতে এসে প্রেমিকের মায়ের নির্যাতনের শিকার হয়েছে।

২৬ মার্চ মঙ্গলবার দুপুরে সদর উপজেলার ৪নং চররুহিতা ইউনিয়নের ৫নং ওয়ার্ডে কাঞ্চনি বাজারের সাথে ছাগল পোড়া নতুন বাড়িতে আব্দুল গনির দ্বিতীয় মেয়ে হালিমা সাথে এ ঘটনাটি ঘটে।

নির্যাতনের শিকার ভুক্তভোগি হালিমা আক্তার জানায়, বাড়ীর পাশের জাহাঙ্গীর ছেলে এসকাবেটর চালক সাকিল সাথে ৯ মাসের প্রেমের সম্পর্ক, সে আমাকে বিয়ের প্রলোভন দিয়ে বিভিন্ন হোটেলে গিয়ে আমার সাথে দৈহিক সম্পর্কে গড়ায়।

বিষয়টি জানাজানি হলে আমি তাকে বিয়ের চাপ দিলে সেআমাকে বিয়ে করতে অপারগতা প্রকাশ করে।পরে বাধ্য হয়ে আজ মঙ্গলবার দুপুরে শাকিল বাড়িতে আসলে তার মা আমাকে মারধোর করে আমার মোবাইল ও ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়।

ভুক্তভোগি মা সাহেরা জানান, আমার মেয়েকে বিয়ের প্রলোভন দিয়ে বিভিন্ন হোটেলে গিয়ে তার সাথে দৈহিক সম্পর্কে গড়ায়। আমরা গরীব মানুষ শাকিল এর সাথে আমার মেয়ের বিয়ে না হলে সে আত্নহত্যার ও হুমকি দেয়।

শাকিল বাড়িতে গিয়ে দেখা যায়, বাড়ির বাহিরে দাড়িয়ে আছে প্রেমিকা। হাতে কাটাছেড়ার দাগ,এ সময় সে সাংবাদিকদের জানায় সে নবীগঞ্জ ইসলামিয়া দাখিল মাদ্রাসার নবম শ্রেণীর ছাত্রী নির্যাতনের শিকার ভুক্তভো সাকিল তাকে বিয়ে না করলে সে আত্নহত্যারও হুমকি দেয়।

এসময় অভিযুক্ত সাকিলের মা এ বিষয়ে কোন কথা বলতে রাজি হননি। এ বিষয়ে স্থানীয় আওয়ামী লীগ নেতা বাহার বলেন, বিষয়টি নিয়ে সমাধান করার চেষ্টা করেছি কিন্তু ব্যার্থ হয়েছি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার (ওসি) সাইফুদ্দিন আনোয়ার বলেন, জরুরী ৯৯৯ কল পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে শাকিল কে গ্রেফতার করেছে সেই ওই তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে দুইদিন শাকিলের নিজ বাড়িতে রেখেছে এ ব্যাপারে সুস্থ তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ