• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন
শিরোনাম:
র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় চট্টগ্রামে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সর্বস্তরের সাংবাদিকদের মানববন্ধন বগুড়ায় ১৮দিনেও সন্ধান মিলেনি পলি রানীর থানায় জিডি মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সোনাতলায় প্রাণিসম্পদ কর্তৃক এতিম শিক্ষার্থীদের ডিম,দুধ খাওয়ানো হয় নোয়াখালীতে বিয়ের গেইটে সাজসজ্জায় চেয়ার থেকে পড়ে শ্রমিকের মৃত্যু টাঙ্গাইলের মধুপুরে টিওটি প্রশিক্ষণ অনুষ্ঠিত

সেনবাগে অসহায় নারী-পুরুষের মাঝে কাবিলমিয়া ফাউন্ডেশনের ইফতার ও ঈদ উপহার বিতরণ

News Desk
আপডেটঃ : বুধবার, ২৭ মার্চ, ২০২৪

মো: ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধি:

সেবামূলক কার্যক্রমের ধারাবাহিক অংশ হিসেবে ও পবিত্র মাহে রমজান উপলক্ষে নোয়াখালীর সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত অসহায় ৪ (চার) শতাধিক নারী-পুরুষের মাঝে ইফতার ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন ফাউন্ডেশনের নেতৃবৃন্দগণ।

২৬ শে মার্চ মঙ্গলবার দুপুরে উপজেলার দক্ষিণ শাহাপুর কাবিলমিয়ার বাড়ী প্রাঙ্গণে উক্ত উপহার সামগ্রী বিতরণ করা হয়।ফাউন্ডেশনের কর্ণধার ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আমেরিকা প্রবাসী মোয়াজ্জেম হাছান কাজলের পৃষ্ঠপোষকতায়,এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬নং কাবিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বাহার।

ফাউন্ডেশনের অন্যতম সমন্বয়ক নুরুল হাছান সবুজ ও নজরুল হাছান বুলুর সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,বিটিভি কর্মকর্তা সামছল হক,আওয়ামীলীগ নেতা জিএস মোশারফ হোসেন,বিএনপি নেতা আইয়ুব আলী স্বপন,যুবদল নেতা সোহাগ আহাম্মেদ সহ অনেকেই। উপহার সামগ্রীর মধ্যে ছিল সেমাই,চিনি,দুধ,মুড়ি, চিঁড়া,আলু,ছোলাবুট,সয়াবিন তৈল,পেঁয়াজ সহ অনান্য ভোজ্য পণ্য।

এছাড়াও ঈদুল ফিতর পূর্ববর্তী সময়ে এলাকার হতদরিদ্রদের মাঝে অতীতের ন্যায় এবারও নগদ অর্থ,শাড়ী ও লুঙ্গি বিতরণ করবেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন ফাউন্ডেশনের নেতৃবৃন্দগণ।
উল্লেখ্য, কাবিলমিয়া ফাউন্ডেশন বিগত অর্ধযুগেরও বেশি সময় ধরে ঐ এলাকার অসহায় মানুষদের খাদ্য,বাসস্থান,চিকিৎসা, শিক্ষা,খেলাধুলাসহ বিভিন্ন কাজে সহযোগিতা করে আসছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ